সবাই ম’জা নেয়: তানজিন তিশা!

Loading...

খুব অল্প সময়েই জনপ্রিয়তা পেয়েছেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। টিভি নাটকের পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক ভি’ডিওতেও নজর কেড়েছেন। সব সময়ই তার কাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়। তার ব্যক্তিগত বিষয় অর্থাৎ প্রেম-বিয়ে নিয়েও মাঝে মধ্যে নানান কথা শোনা যায়।-ডেইলি বাংলাদেশ

আরফান নিশো, হাবিব ওয়াহিদ, জাহিন খানসহ বেশ কয়েকজনকে ঘিরে তানজিন তিশা বিভিন্ন সময় আলোচনায় আসেন। তবে এ বিষয়ে এ অভিনেত্রী জানিয়েছেন, বিষয়গুলো শুধুই গু’ঞ্জন। এর কোনো সত্যতা নেই। এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আমি সিঙ্গেল এটা বললেও নানা মানুষের সঙ্গে আমাকে মেলানো হবে। আর যদি বলি প্রেম করছি, তাহলেও একদল লোক উল্টাপা’ল্টা কথা বলবে। আসলে এসব বিষয় নিয়ে সবাই মজা পায়, মজা নেয়। সবাই বললেও ভুল হবে, কিছু মানুষ।

ভিডিওটি দেখুন

এ অভিনেত্রী আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের আলোচনা-সমালোচনা শুনলে মনে হয় যে প্রেম-ভালোবাসা তারকাদের জন্য না। তাদের জন্য এটা অপরা’ধ। শোবিজ তারকাদের ব্যক্তিগত বিষয়গুলো কিছু মানুষ ভালোভাবে নিতে চায় না। কয়েকদিন আগে ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী আবারো প্রেমে পড়েছেন এমন গু’ঞ্জন শোনা গেছে। ছেলের নাম জাহিন খান। কিন্তু তিশা বলছেন যার সঙ্গে তার ছবি ভাসছে তিনি তার বন্ধু।

এ প্রসঙ্গে তিনি এক গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়। আমরা শুধু দু’জনই অস্ট্রেলিয়ায় যাইনি, আমার মাও ছিলেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন। এর আগে ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা চুটিয়ে প্রেম করছেন বলে মিডিয়ায় গু’ঞ্জন উঠেছিল।

সেই গু’ঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রেম ছিল। তাদের বি’চ্ছেদও ঘটেছে, সে গল্পও শোনা গিয়েছিল শোবিজ অঙ্গনে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন