সন্তানদের ঘুমিয়ে রেখে ভাগিনার হাত ধরে উধাও সুন্দরী মামী!

Loading...

পর’কীয়ার টানে ভাগিনার (স্বামীর বোনের ছেলে) সাথে পালিয়ে গেছে মা’মী রাহেলা আক্তার। চট্টগ্রামের মিরসরাইয় থেকে গত ১৮ তারিখ রাত আনুমানিক ৩টার দিকে দুই শিশুকে ঘুমে রেখেই পালিয়ে যান তিনি।




এরপর আত্মীয়-স্বজন ও বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে এই বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের জামালপুর গ্রামের আক্তারুজ্জামান ভূঁইয়া বাড়িতে এই ঘটনা ঘটে।
ভাগিনা মোঃ ইব্রাহিম পেশায় চালক। সে বারইয়ারহাট প্রাইভেটকার চালাত। তার বাড়ি বারইয়ারহাট পৌরসভার মেহেদী নগর গ্রামে। জানা গেছে, জামালপুর এলাকার দুবাই প্রবাসী মতিউর রহমানের সাথে ৫





বছর পূর্বে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের মোটবাড়িয়া গ্রামের হাবিব উল্লাহ ভূঁইয়া বাড়ির মাহফুজুর রহমানের মেয়ে রাহেলার সাথে বিয়ে হয়।

ভিডিওটি দেখুন

গত কয়েক মাস ধরে মতিউর রহমানের বোনের ছেলে ইব্রাহিমের সাথে রাহেলার পরকিয়া প্রেম চলছিলো। সেই প্রেমের টানে গত ১৮ ফেব্রুয়ারি তারা পালিয়ে যায়। এসময় তার ৪ বছরের ছেলে নাহিদ ও ১৮ মাস বয়সের মেয়ে নাহিমা ঘুমে ছিলেন।




এই বিষয়ে রাহেলার স্বামী মতিউর রহমান প্রবাস থেকে দেশে ফিরে রাহেলা, তার বাবা মাহফুজুর রহমান ও মা সেতারা বেগমকে আসামী করে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আমরা সংবাদ বেশিভাগ সময়ে বিশ্বস্ত মাধ্যম থেকে যাচাই বাচাই করে তুলে ধরি। ভাল লাগলে অন্যদের বলেন আর ভাল না লাগলে আমাদের জানান, আপনাদের পরামর্শ আমাদের পথ চলা।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন