এবার অভিনে’ত্রী শ্রাব’ন্তীর ভি’ডিও ভা’ইরাল,ভি’ডিওসহ।

Loading...

উচ্ছল, প্রাণবন্ত হিসেবে বেশ পরিচিতি আছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। যেকোনো আসর একাই মাতিয়ে রাখতে জানেন কলকাতার বাংলা ছবির এই নায়িকা। সম্প্রতি তাঁর দারুণ নাচের এক ভিডিও ভাইরাল হয়েছে।ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদন থেকে জানা যায়,

এবারের দুর্গাপূজায় দারুণ মজা করেছেন শ্রাবন্তী। মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন, সবার সঙ্গে আনন্দ করেছেন। শ্রাবন্তী মণ্ডপে যাবেন আর নাচবেন না, তা কী করে হয়! রীতিমতো জমিয়ে নেচেছেন তিনি।




সিঁদুর পরিহিত শ্রাবন্তীর সঙ্গে এ সময় আরো বেশ কয়েকজন নারীকে নাচতে দেখা যায়। দুর্দান্ত নাচের ওই ভিডিওটি এরই মধ্যে ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। এই পর্যন্ত তিন লাখ ৪৮ হাজারেরও বেশিবার দেখা হয়েছে। ভিডিওটিতে লাইক সংগ্রহ করেছে ২২ হাজারেরও বেশি। এ ছাড়া এটি শেয়ার হয়েছে সাতশরও বেশিবার।




সম্প্রতি আরেক টালিউড অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে দশমীতে সিঁদুর খেলতে দেখা যায় শ্রাবন্তীকে। এ সময় তাঁদের সঙ্গে শ্রাবন্তীর স্বামী রোশন সিং ও শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তীকেও দেখা যায়।রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে প্রেম করেন শ্রাবন্তী।

ভিডিওটি দেখুন

বিয়েও করেন তাঁরা। তবে এ বছরের জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। পরে রোশনকে বিয়ে করেন।




এদিকে সেলফিতে অন্তর্জালে ঝড় তুললেন শাহরুখকন্যা সুহানা বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান এরইমধ্যে তারকায় পরিণত হয়েছেন। কাজের কারণে তো বটেই, ব্যক্তিজীবন নিয়েও প্রায়ই আলোচনায় উঠে আসছেন সুহানা।

তাঁর শেয়ার করা ছবি-ভিডিও অন্তর্জালে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছে নিয়মিতই।




ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি অন্তর্জালে আবারও ঝড় তুলেছেন শাহরুখকন্যা সুহানা। এবার তাঁকে এক বন্ধুর সঙ্গে আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতে দেখা যায়। কালো পোশাকে সুহানাকে এ সময় দারুণ দেখাচ্ছিল। বলাই বাহুল্য, সুহানার ছবিটি প্রকাশ্যে আসার পরেই তা ভাইরাল হয়ে যায়। সুহানা পড়াশোনার জন্য বর্তমানে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন।




সুহানার দুর্দান্ত ফ্যাশন অনেকেই অনুসরণ করে থাকেন। তিনি প্রায়ই অভিজাত ও বৈচিত্র্যপূর্ণ ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান। আর এ সবকিছুর অনুপ্রেরণা তিনি পান বাবা-মায়ের কাছ থেকে।২০১৮ সালে বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদকন্যা হওয়ার সময়ে অভিনয়ে আসার আগ্রহের ব্যাপারে মুখ খোলেন সুহানা। সুহানা জানান, ছোট থেকেই আসলে এভাবেই গড়ে উঠেছেন তিনি।




কিন্তু প্রথমবারের মতো তাঁর অভিনয় দেখার পরেই অভিভাবকেরা অভিনয়ের প্রতি তাঁর আগ্রহের বিষয়টি বুঝতে পারেন।অভিনয় বিষয়ে পড়াশোনার বিষয়ে সুহানা বলেন, ‘আসলে শেখার মতো অনেককিছু আছে এবং এজন্য তাড়াতাড়ি শুরু করতে হয়। কিন্তু আমি প্রথমে বিশ্ববিদ্যালয়ে যেতে চাই ও পড়াশোনা শেষ করতে চাই।




বলিউডে সুহানার অভিষেক নিয়ে জোর গুঞ্জন চলছে অনেকদিন ধরেই। যদিও বলিউড বাদশাহ শাহরুখ চাইছেন পড়াশোনা শেষ করেই যেন বিটাউনে আসেন সুহানা। তবে সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন