স্বামী ছাড়া যেভাবে ঈদ কাটলো বহুল আলো’চিত সেই মিন্নির!

Loading...

২৬ জুন ব’রগুনার বহুল আলো’চিত রিফা’ত শরীফ হ’ত্যা”কা’ণ্ডের এক ব’ছর পূ’র্ণ হ’য়েছে। ২০১৯ সালের ২৬ জুন স’কালে ব’র’গুনা সর’কারি কলে’জের সা’মনে প্র’কাশ্যে রি’ফা’তকে কু’পি’য়ে গু’রু’তর জ’খম করে কি’শোর গ্যাং ব’ন্ড বাহি’নী।

এরপর বি’কে’লেই বরি’শাল শের-ই-বাংলা মে’ডি’কেল ক’লেজ হা’সপাতালে চিকিৎসা’ধীন অব’স্থায় মা’রা’ যা’ন রি’ফা’ত। এ নি’ম হ’ত্যা”র ‘ঘট’না’টি দেশে চা’ঞ্চ’ল্যের সৃ’ষ্টি’ হয়। এখন ন্যা’য় বি’চারের অ’পে’ক্ষায় রি’ফাতের পরিবা’র।

ঘট’নার পর’দি’ন ২৭ জু’ন তার বা’বা মো. আব’দুল হা’লিম দু’লাল শ’রীফ ১৪ জ’নে’র নাম উ’ল্লেখ করে অ’জ্ঞা’ত আরো ১২-১৩ জ’নের বি’রু’দ্ধে এক’টি হ’ত্যা’ মা’ম’লা দা’য়ের করেন। দ্রু’ত গ’তিতে এ মা’ম’লা’র বি’চার কা’জ চল’মান থা’কলেও ক’রো’না প’রিস্থি’তিতে আ’দালত ব’ন্ধ হয়ে যাও’য়ায় থেমে আছে বি’চার কাজ।

ঈদ কেমন কা’টলো? প্রশ্নের জবা’বে মি’ন্নি নি’র্বি’কার থাক’লেও জ’বাব দিলে’ন তার বা’বা মো. মোজা’ম্মেল হোসেন কি’শোর।

ক্ষো’ভ আর আ’ক্ষে’পের সু’রে বলেন, এ সমাজ ব্য’বস্থা এখন আ’র আ’গের ম’তো ভা’লো নেই। সত্য”কে মিথ্যা, আর মি’থ্যা’কে সত্য এখন প্র’চ’লিত হয়ে গেছে। মনে শা’ন্তি নেই, ঈ’দুল আজ’হা তো দূ’রে’র কথা ঈ’দুল ফি’তর হ’য়নি। এ পৃথি’বী’তে থা’কার আ’র সা’ধ নেই।

ভিডিওটি দেখুন

আ’মাদের পরি’বার শে’ষ ক’রে দিছে ওরা, মি’ন্নি’র স্ব’প্ন মা’টি চা’পা দি’য়েছে। ওরা আমা’দের ভা’লো থাক’তে দে’য়নি। ঈ’ দিয়ে কি হবে। ঈদের আ’নন্দতো আমা’দের মনে নেই। এখন এ পৃথি’বী’তে আর ভা’লো লা’গে না। বি’পদ আ’মা’র পিছু ছাড়’ছে না। ঈদে’র দিন শুধু মেয়ে’র’টার জন্য আর রি’ফাতের জন্য দো’য়া করে’ছি।

তিনি আ’রো বলে’ন, ক’য়েক’দিন আগে আ’মার বাবা দ্বি’তী’য়বার স্ট্রো’ক করে’ছে। স্ত্রীও অ’সুস্থ্ দী’র্ঘ’ন ধরে। মে’য়েটা স্বা’ভা’বিকভাবে চলা’ফে’রাও করতে পা’রছে না। সব সময় মন’মরা থাক’ছে। প্রতিদিন ওষুধ খাইয়ে ঘুমিয়ে রাখা লাগে। ওর পছন্দের ছেলের (রিফাত) সঙ্গেই’তো বিয়ে দিয়ে’ছিলাম। কি’ন্তু ওরা’ আ’র মেয়ে’র স্বপ্ন অ’ন্ধ’কারে’ ঠেলে দি’লো, সংসার ভেঙ্গে’ দিলো।

কান্না’জ’ড়িত কণ্ঠে মি’ন্নির বা’বা কিশোর বলেন, আমা’র মে’য়েকে হ’ত্যা’র আসা’মি করা হয়ে’ছে। আল্লা’হ ঠিকই এ অ’ভি’যোগ থেকে মু’ক্তি দিবেন। তবে কিছু সুচক্রি মহল আমার মেয়েকে নি’য়ে ফেসবু’কে বি’ভিন্ন রক’মের মিথ্যা অ’পপ্র’চার চা’লাচ্ছে। তা’ছাড়া আ’মার মেয়ে’কেও ‘ দিয়ে’ছে। একজনে ফেসবু’কে লিখেছে’ন মি’ন্নিকে

যেখা’নেই পাবে সে’খানেই হ’ত্যা’ কর’বে’। ঈদুল আ’য’হার পরে আ’দাল’ত খুল’লেই আ’মি তথ্য প্র’যুক্তি আ’ইনে মা’ম’লা কর’বো।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন