অসুস্থ অবস্থায় সুশান্ত যখন শুয়ে থাকতেন, তখন পাশের ঘরে পার্টি করতেন রিয়া!

Loading...

রিয়া চক্রবর্তীর বি’রু’দ্ধে বি’স্ফো’রক অ’ভিযো’গ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরা’পত্তা র’ক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বি’রু’দ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং।

শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্র’ম’শ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকী, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশিরভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তা র’ক্ষী।

প্রয়াত অভিনেতার নিরাপত্তা র’ক্ষী আরও অ’ভিযো’গ করেন, সুশান্ত যখন অসুস্থ অবস্থায় ঘরে শুয়ে থাকতেন, সেই সময় প্রায় নিয়মিত সেখানে পার্টির আয়োজন করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার পাশাপাশি তার বাবা এবং ভাইকেও সুশান্তের ফ্ল্যাটে হাজির হতে দেখা যেত। সুশান্ত ওষুধের বেশি মাত্রা প্রয়োগের জন্য শুয়ে থাকতেন কি না, তা জানা নেই।

ভিডিওটি দেখুন

কিন্তু আগে সুশান্ত এমন ছিলেন না। শরীর চর্চা থেকে শুরু করে শ্যুটিং, বিভিন্ন কাজের মধ্যে সব সময় ব্যস্ত থাকতেন সুশান্ত। ইউরোপ থেকে ফেরার পরই সুশান্ত যেন এক্কেবারে অন্যরকম হয়ে যান। বেশিরভাগ সময় শুয়ে শুয়ে সময় কাটাতেন বলেও তার নিরা’পত্তা র’ক্ষী দাবি করেন।

সুশান্ত যে সময় ঘরে শুয়ে থাকতেন, সেই রিয়া নিজের ইচ্ছে মতো সেখানে বিভিন্ন পার্টির আয়োজন করতেন বলেও তার নিরাপত্তা র’ক্ষী অ’ভিযো’গ করেন। তিনি আরও দাবি করেন, সুশান্তকে তার পরিবারের সঙ্গে সম্পূর্ণ বি’চ্ছি’ন্ন করে দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের নিরা’পত্তা র’ক্ষীর বয়ান পুলিস রেকর্ড করেছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন