জিম্বাবুয়ে টেস্টের আগে ১০ জন ক্রিকেটারকে বিশ্রামে রেখেছেন কোচ ডোমিঙ্গো!

Loading...

পাকিস্তান সফরের আগে নিজেদের যোগ্যতা ও সামর্থ্য প্রমাণ করার লক্ষ্যে জাতীয় টেস্ট দলের সম্ভাব্য সব খেলোয়াড়ই আগ্রহ নিয়ে খেলেছিলেন প্রথম শ্রেণির ক্রিকেটের আসর বিসিএলে।

কিন্তু পাকিস্তানে গিয়ে রাওয়ালপিন্ডি টেস্টে খুব বাজে ভাবে হারার পরই এবার বিসিএল খেলতে চাইছে না দেশের অনেক শীর্ষ ক্রিকেটার।

রাওয়ালপিন্ডি টেস্টের স্কোয়াডে থাকা ১৪ জনের ১০ জনই খেলবেন না আগামীকাল (১৪ ফেব্রুয়ারি) শুরু হতে যাওয়া বিসিএলের পরবর্তী রাউন্ডে। আর এই তথ্যটি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদন নান্নু।

ভিডিওটি দেখুন

আজ (বৃহস্পতিবার) সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপে নান্নু জানান, টাইগার হেড কোচ রাসেল ডোমিঙ্গো পাকিস্তান থেকেই জানিয়েছেন ১০ জনকে বিশ্রাম দিয়েছেন।

এর মধ্যে সৌম্য সরকার বিয়ের কারণে ছুটিতে থাকবেন আর ডানহাতি পেসার আল আমিনের পিঠে ব্যাথা। এছাড়া আরও ৮ জন খেলতে পারবেন না বিসিএলের এই রাউন্ডে।

প্রসঙ্গত, আগামীকাল বা পরশুর মধ্যে হবে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের দল ঘোষণা। আর ১৭ ফেব্রুয়ারি থেকে হবে অনুশীলন। তবে সেই অনুশীলনে শুধু জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল অংশ নিবে? নাকি ওয়ানডে স্কোয়াডও একই সাথে ঘোষণা হবে?- তা এখনও চূড়ান্ত নয়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন