কুয়েতে অবৈধ ভিসা বিক্রি করায় বাংলাদেশীর কারাদণ্ড!

Loading...

অবৈধ ভিসাকুয়েতে আব্দুল বারেক নামে এক বাংলাদেশীকে জাল ভিসা ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে তিন বছরের জেল ও তিন হাজার দিনার জরিমানা করেছেন দেশটির আদালত। এছাড়া অপর এক মামলায় ৩ বছরের জেল দিয়েছেন কুয়েতের ক্রিমিনাল কোর্ট।

প্রতারক বারেক কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতঘুরিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। কুয়েত সরকারের দায়েরকৃত বিচারকার্যে ২টি মামলার রায় হয়েছে গত ২৩ সেপ্টেম্বর। মামলা নং ১০৮২৫৫৩১২৮, দেশ ত্যাগের নিষেধাজ্ঞা নং ১৫১৯৬৪৪৩৪। পুলিশ ইনভেস্টিগেশন ক্রিমিনাল কেস নং ০০০৫৭৫ এবং কোর্ট কেস নং ০০১২১৩।

জানা গেছে, বারেক দীর্ঘদিন কুয়েতে থাকায় বিভিন্ন মহলের মানুষের সঙ্গে তার পরিচয় গড়ে উঠে। সে একাধিক কোম্পানির নামে জাল ও ভুয়া ভিসা ৭-৮ লাখ টাকায় বিক্রি করতো। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে নিরীহ শতাধিক লোকজন নিয়ে আসারও অভিযোগ আসে। তার কাছ থেকে ভিসা নিয়ে কুয়েতে এসে বিড়ম্বনায় পড়েছে অনেকে।

প্রবাসীরা অভিযোগ করেন, কুয়েতে আসার পর কাজের কন্ট্রাক নেই। কোম্পানিতে ঠিকমতো বেতন পরিশোধ করে না। বছর শেষ হয়ে গেলেও শ্রমিকদের ইকামা লাগে না। নানা ধরনের ভোগান্তিতে শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছে। এ ছাড়া বিভিন্ন সময় পুলিশি অভিযানে ধরা পড়ে সর্বস্বান্ত হয়ে দেশে ফিরে গেছে অনেক শ্রমিক।

আটক হওয়া শ্রমিকদের জিজ্ঞাসাবাদে বের হয়ে আসে জাল ও ভুয়া ভিসার ব্যবসার সাথে জড়িত আব্দুল বারেকের নাম। কুয়েতের বিজ্ঞ আদালত দীর্ঘ তদন্ত শেষে আব্দুল বারেকের দুটি মামলায় এই রায় প্রদান করেন।

কুয়েত প্রবাসীরা তার রায়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, তার কাছ থেকে জাল ভিসা নিয়ে এখানে অনেক শ্রমিক ইকামা পায়নি। কাজ নেই, মানবেতর জীবন যাপন করে অনেকেই ধরা পড়ে দেশে চলে গেছে। এখন তাদের ক্ষতিপূরণ কে দেবে?

ফেসবুকে নতুন ছবি মুক্তি দিয়ে ঝড় তুললেন সানাই, জুম করে দেখুন!

সানাইবাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল অভিনেত্রী সানাই মাহবুব গত বুধবার ভেরিফায়েড পেইজ বিকিনি পরা ছবি শেয়ার করেন তিনি। ছবিটি নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

বিকিনি ছবি শেয়ার করে সানাই লিখেছেন, ‘কি লাভ ওতো ছবি মুক্তি দিয়ে, ‘ওগুলা তো চলেই না! তার চেয়ে বরং আমি একটা ছবি মুক্তি দেই ফেসবুকে! এই বেশ! আর তাছাড়াও কিছু পুরোনো চল কে তো আমি ধ্বংসই করে দিয়েছি, So do something new! Don’t do those tiny works এগেইন।’

বিকিনী পড়া ছবি নিয়ে সানাই জানান, ‘আমি সামান্য একটা ছবি আপলোড দিয়েছি। এটা নিয়ে এত মাতামাতির কি আছে। আর এমন না যে আমি একাই বাংলাদেশের এমন ছবি আপলোড দিয়েছে, দেশের অন্যান্য অভিনেত্রীরা এর থেকে বাজে ছবি আপলোড দিয়েছেন। তাদের নিয়ে তো এত মাতামাতি নেই।তাহলে আমাকে নিয়ে কেন এত মাতামাতি?’

চোখ ধাঁধানো কিছু ছবিতে দেখুন অপু বিশ্বাসের ছেলের জন্মদিন!

দেখতে দেখতে তিন বছর পার করে চতুর্থ বর্ষে পা রাখলো ঢাকাই চলচ্চিত্রের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। পৃথিবীর বুকে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে সে। আর তাই তো জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে এই স্টারকিডকে।


একমাত্র ছেলে জয়ের জন্মদিন জমকালোভাবে পালন করেছে মা অপু বিশ্বাস। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন শোবিজের বেশকিছু তারকাদের।

ছেলেন জন্মদিন নিয়ে অপু বিশ্বাস বলেন, দেখতে দেখতে তিনটি বছর পার হয়ে গেলো। আমার জয়কে আমি অনেক কষ্ট করে বড় করে তুলছি। আমি ওর বাবা, আমিই ওর মা। জন্মদিনে দেশবাসীর কাছে আমার চাওয়া থাকবে যে, সবাই জয়ের জন্য আর্শীবাদ করবেন যেন আমার কষ্ট সার্থক হয়।

মায়ের পাশাপাশি পুত্র জয়ের জন্মদিনে একান্তে সময় কাটিয়ে ছিলেন বাবা সুপারস্টার শাকিব খান। শুক্রবার সকালে জয়ের জন্য জন্মদিনের কেক ও উপহার নিয়ে হাজির হয়েছিলেন শাকিব খান।

এ সময় বাবাকে দেখেই জড়িয়ে ধরলেন জয়। পুত্রের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত হয়ে পড়েন শাকিব। বাবার গাড়িতে খেলায় মেতে ওঠেন জয়।

প্রসঙ্গত, কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় আব্রাম খান জয়ের। জয়ের ব্যাপারে বরাবরই বেশ সচেতন মা অপু বিশ্বাস। গেলো বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে আব্রাম খান জয়। ভর্তির পর থেকেই স্কুলে জয়ের ছবি আঁকা সহ নানা ছবিই ফেসবুকে ভাইরাল হয়।

প্রতি রাতে ৪০ লাখের বেশি আয় হতো সম্রাটের!!

আইনশৃঙ্খলা বাহিনী ক্যাসিনো বিরোধী অভিযানে নামার পর দেশজুড়ে আলোচিত হচ্ছেন যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এই সভাপতি জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। সম্রাটের জুয়ার নেশাও নাকি ভয়াবহ। প্রতিমাসে ঢাকার বাইরে যান জুয়া খেলতে। নিয়মিতই নাকি সিঙ্গাপুরে গিয়ে বড় বড় জুয়ার আসরে যোগ দেন।

সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর ঢাকার বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনো ব্যবসার সন্ধান পায়। বিশেষ করে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার ইয়ংমেনস ক্লাবে অভিযানের পর জানা যায়, এই বিশাল অন্ধকার জগৎ সম্পর্কে। এরপর ওয়ান্ডারার্স ক্লাবেও বড় লেনদেনের সন্ধান

মেলে। বাদ পড়েনি মোহামেডানের মতো ঐতিহ্যবাহী ক্লাবও। ইতিমধ্যে ক্যাসিনো পরিচালনার অভিযোগে গ্রেফতার হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। তিনি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের অনুসারী বলে পরিচিত ছিলেন। গ্রেফতার হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াও।

তবে, সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে যে নামটি সেই সম্রাটের অবস্থান বিষয়ে পাওয়া যাচ্ছে না কোনো বিস্তারিত তথ্য। গোয়েন্দা তথ্য বলছে, ক্যাসিনো সাম্রাজ্যের বড় একটি অংশই চালাতেন ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। তার অধীনে ঢাকার বিভিন্ন এলাকায়

রয়েছে ১৫টিরও বেশি ক্যাসিনো। এসব ক্যাসিনো থেকে নাকি প্রতি রাতে ৪০ লাখ টাকারও বেশি টাকা পেতেন সম্রাট! কোনোটি থেকে প্রতি রাতে ২ লাখ টাকা, কোনোটি থেকে ৩ লাখ টাকা, কোনোটি থেকে ৫ লাখ টাকা পর্যন্তও চাঁদা পেতেন তিনি।

এসব ক্লাবের মধ্যে আলোচিত হচ্ছে- ভিক্টোরিয়া ক্লাব, কলাবাগান ক্লাব, সৈনিক ক্লাব, ঢাকা গোল্ডেন ক্লাব, ওয়ান্ডারার্স ক্লাব, দিলকুশা ক্লাব, আরামবাগ ক্লাব, মোহামেডান ক্লাব, ফুয়াং ক্লাব,মুক্তিযোদ্ধা ক্লাব, ইয়াংমেন্স ক্লাব, এজাক্স ক্লাব ও উত্তরা ক্লাব। প্রতিদিনই ক্লাবগুলোতে কোটি কোটি টাকার জুয়া খেলা চলতো।

জানা গেছে, এসব ক্লাবের কয়েকটিতে সম্রাট জোরপূর্বক নিজের লোক ঢুকিয়ে দিয়েছেন। আবার কয়েকটিতে তার অধীনস্ত ক্যাডাররা গিয়ে ভাগের টাকা নিয়ে আসতো। কোনো ক্যাসিনো ক্লাব টাকা দিতে অস্বীকার করলে নানা ধরনের চাপ প্রয়োগ করা হতো। কলাবাগান ক্লাবের ক্যাসিনো পরিচালনাকারী এক জুয়াড়ি সম্রাটকে চাঁদা দিতে রাজি না হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনী পাঠিয়ে সেটি বন্ধ করে দিয়েছেন তিনি।

ভিডিওটি দেখুন

এতে তার বিষয়ে ভীতি আরও পোক্ত হয়- ক্যাসিনো ব্যবসা করতে হলে সম্রাটকে চাঁদা দিয়েই করতে হবে। ফলে, প্রতিরাতে ৪০ লাখ টাকার বেশি আয়কে অবাস্তব মনে করছে না সংশ্লিষ্ট সূত্রগুলো। তবে, নানা খাত থেকে প্রাপ্ত অর্থ

থেকে তার কর্মীদের ভাগ দিতে ভুল করতেন না সম্রাট। যে কারণে সুদৃঢ় চেইন্ড অফ কমান্ড মেনে ব্যবসা করে যেতে পেরেছেন তিনি। সূত্র: যমুনা টেলিভিশন।

টিভি পর্দায় আজকের খেলা সময়সূচি!

একনজরে জেনে নিই টিভি পর্দায় রয়েছে আজ যেসব খেলা:

* ফুটবল

ইংলিশ প্রিমিয়ার লিগ

শেফিল্ড ও লিভারপুল

চেলসি ও ব্রাইটন

এভারটন ও ম্যানসিটি

সরাসরি, স্টার স্পোর্টস সিলেক্ট-১

বিকাল ৫টা ৩০, রাত ৮টা ও ১০টা ৩০

লা লিগা

গেটাফে ও বার্সেলোনা

অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ

সরাসরি, ফেসবুক, রাত ৮টা ও ১টা

সেরি-এ লিগ

জুভেন্টাস ও স্পাল

সাম্পদোরিয়া ও ইন্টার মিলান

সরাসরি, সন্ধ্যা ৭টা ও রাত ১০টা

ফরাসি লিগ

বোর্দো ও পিএসজি

সরাসরি, টিভি ফাইভ মঁদে, রাত ৯টা ৩০

* ক্রিকেট

সিপিএল

বারবাডোজ ও সেন্ট কিটস

সরাসরি, স্টার স্পোর্টস-২, আগামীকাল ভোর ৬টা

* রাগবি

রাগবি বিশ্বকাপ

আর্জেন্টিনা ও টোঙ্গা

জাপান ও আয়ারল্যান্ড

দক্ষিণ আফ্রিকা ও নামিবিয়া

সরাসরি, সনি টেন-২, সকাল ১০টা ৩০, বেলা ১টা ও বিকেল ৩টা ৩০

যে কারনে আবারও আলোচনায় অপু বিশ্বাস

২০১৭ সালের পর বিভিন্ন সময় সংবাদের শিরোনাম হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ফের আলোচনায় অপু বিশ্বাস। তবে এবার একটু স্পর্শকাতর বিষয়ে খবর হলেন এই অভিনেত্রী!

জন্মগতভাবেই সনাতন ধর্মের অনুসারি অপু বিশ্বাস। কিন্তু ২০১৭ সালে দেশের তারকা অভিনেতা শাকিব খানের সঙ্গে বিয়ের খবর ফাঁস হওয়ার পর নিজেই বিভিন্ন গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে ধর্মান্তরিত হয়ে ‘ইসলাম ধর্ম’ গ্রহণ করেছেন বলে জানান অপু।

শুধু তাই নয়, নিজের অভিনীত ‘রাজনীতি’ নামের একটি ছবির প্রচারণায় লাইভে এসে নিজেই জানিয়েছিলেন যে তিনি নিয়মিতই নামাজ পড়েন, রোজা রাখেন এবং এগুলো কেউ তাকে শেখায়নি, বরং নিজেই বই পড়ে এগুলো শিখে নিয়েছেন।

তবে ধর্ম নিয়ে ফের ভোল পাল্টালেন অপু বিশ্বাস। নিজেই উস্কে দিলেন নতুন বিতর্ক! সম্প্রতি একটি জাতীয় দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে অপু নিজেকে ‘মনে প্রাণে হিন্দু ধর্মের অনুসারী’ বলে জানান। শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়কেও হিন্দুরীতিতে বড় করছেন বলে ইঙ্গিত দেন অপু।

বিষয়টি নিয়ে সমালোচনায় মেতেছে নেটিজেনরা। খোদ অপু বিশ্বাসের ভক্তরাই বলছেন, ধর্ম নিয়ে একমুখে দুই কথা বলছেন অপু! অনেকে বলছেন, ধর্ম মানুষের খুব স্পর্শকাতর একটি বিষয়, এটি পালন করা বা না করা খুবই ব্যক্তিগত বিষয়। তাহলে বারবার ধর্মকে কেন সামনে নিয়ে আসছে অপু?

ধর্ম নিয়ে সাম্প্রতিক আলোচনা-সমালোচনার প্রেক্ষিতে যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সাথে। ধর্ম নিয়ে এক মুখে দুই কথা কেন?-এমন প্রশ্নেরও উত্তর দেন তিনি। বলেন: ধর্ম চেঞ্জ করতে হলে খাতা, বিভিন্ন নথিতে করতে হয়। আমার ক্ষেত্রে সেসব করা হয়নি। তবে এটা সত্যি আমি নামাজ পড়েছি, রোজা করেছি। তবে কখনো গরুর মাংস খাইনি। আমি মনে প্রাণে হিন্দুই ছিলাম। আগে কিছু নিউজে বলেছি আমি রোজা করি, নামাজ পড়ি। গত ঈদেও তিনটি খাসি কোরবানি দিয়েছি। হ্যাঁ, আমি সবকিছু সম্মান করি। কারণ, ৯ বছর আমি মুসলিম ধর্মে কাটিয়েছি। কিন্তু আমার সংসার সেখানে আর নেই।

শাকিবকে ভালোবেসে ধর্মান্তরিত হয়েছিলেন, যেহেতু তার সাথে আর সম্পর্ক নেই তাই নিজের ধর্মের রীতিনীতিই পালন করছেন বলেও জানান অপু বিশ্বাস। তিনি বলেন, আজ বাদে কাল আমি মারা গেলে আমার দাফন নয়, দাহ (আগুনে পোড়ানো) হবে। আমার সাথে একজন মুসলিমের বিয়ে হয়েছে। তার আচার রীতি আমি মেনে নিয়েছি। চেয়েছিলাম আমার সংসারটা টেকাতে। কিন্তু সেখানে আমার সংসার নাই। শাকিবের মা-বাবা সবাই জানতো আমি সবসময় পূজা করতাম।

পুত্র আব্রাম খান জয়ের প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস এ ব্যাপারে কোনো কথা বলতে চাননি। শুধু বলেন, জয় কোন ধর্মের সেটা ভবিষ্যৎ বলে দেবে। তাকে নিয়ে এখন কোনো কথা নয়। আর আমার ভবিষ্যৎ কী হবে সেটা পুরোপুরি আমার পরিবারের উপর ছেড়ে দিয়েছি (অপু বিশ্বাসের অডিওটি শুনতে ক্লিক করুন এখানে)।

এদিকে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তিন বছর পূর্ণ করে চতুর্থ বর্ষে পা রাখলো শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম গ্রহণ করেন এই তারকা পুত্র।

অবশেষে মাসুদ রানা হলেন যিনি

২৭ সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত এই রিয়্যালিটি শোয়ের সিজন ফিনালে ঘোষণা হয়।

চ্যানেল আইয়ের আলোচিত রিয়্যালিটি শো ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা।

হাজারো প্রতিযোগী টপকে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে ছিলেন শীর্ষ তিন প্রতিযোগী। তারা হলেন, রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদ।

এই তিনজনের মধ্যে সব দিক বিবেচনায় রাসেল রানাকেই ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র জন্য সেরা মনে করেন বিচারকরা!

রাসেল রানার হাতে সেরার পুরস্কার তুলে দেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

ছেলে জয়ের জন্মদিনের পার্টিতে ছিলেন না শাকিব খান!

ছেলে জয়ের জন্মদিন জমকালোভাবে পালন করালেন মা অপু বিশ্বাস। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেন তিনি। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন চলচ্চিত্র-সংশ্লিষ্টদের। তবে এই জমকালো অনুষ্ঠানে ছিলেন না বাবা শাকিব খান। ‘আগুন’ ছবির শুটিং করতে কক্সবাজার ছিলেন তিনি।

বিষয়টি নিয়ে ‘আগুন’ ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, “আমরা কক্সবাজারে ‘আগুন’ ছবির শুটিং করছি। ছবির কাজ প্রায় শেষ। এখানে দুটি রোমান্টিক গানের শুটিং করব আগামীকাল থেকে। আজ বিকেলে শাকিব খান কক্সবাজারে আসছেন। কাল সকাল থেকেই আমরা গানের শুটিং শুরু করব।”

বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে মোবাইল ফোন ধরেননি তিনি।

তিন বছর পূর্ণ করে চতুর্থ বর্ষে পা রাখল শাকিব-অপুপুত্র আব্রাম খান জয়। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। গেল বছর আব্রাম খান জয়কে ভর্তি করানো হয় রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (এআইএসডি)। সেখানেও জয়কে ভর্তি করানোর জন্য গিয়েছিলেন অপু বিশ্বাস; সঙ্গে ছিলেন শাকিব খান।

এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবির মধ্য দিয়ে জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ৭০টির বেশি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন। ২০০৮ সালে প্রেম করে বিয়ে করেন তাঁরা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়।

বয়স বেশি হওয়ায় বাংলাদেশের সিনেমা থেকে বাদ পড়লেন শ্রাবন্তী!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এখন দুই বাংলাতেই করছেন ছবি। সম্প্রতি পরিচালক শামীম আহমেদের ‘বিক্ষোভ’ ছবিতে নায়িকা হওয়ার কথা ছিল শ্রাবন্তীর। এবং সিনেমার গানে অংশ নিচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন।

তবে ছবিটিতে নায়িকার আসন থেকে আউট হয়ে গেছেন শ্রাবন্তী। তাঁর জায়গায় ইন হয়েছেন আরেক অভিনেত্রী শুভশ্রী।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সংবাদমাধ্যমকে এমনটিই জানিয়েছেন বিক্ষোভের পরিচালক। তিনি জানান, শ্রাবন্তী আছেন, তিনি একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন। আর নায়িকা হচ্ছেন কলকাতার মডেল ও অভিনয়শিল্পী শুভশ্রী কর।

মূলত নায়কের তুলনায় শ্রাবন্তীর বয়স বেশি হওয়ার কারণে তাকে নায়িকার জায়গা থেকে সরিয়ে দেয়া হয়েছে।শামীম আহমেদ আরও জানান, শ্রাবন্তী ও শুভশ্রী কর গত বৃহস্পতিবার তাঁরা ঢাকায় এসেছেন।

শুক্রবার থেকে শুটিংয়ে তাঁরা অংশ নিচ্ছেন। ছবিতে শুভশ্রী কলেজছা

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন