মুকেশ আম্বানীর বৌমা জন্যে অর্ডার করল সোনার গাড়ি, দাম জানলে হুঁশ উড়ে যাবে জানুন…

Loading...

 

যখনি কোন বড় লোকি পরিবারের কথা বলা হয়ে থাকে সবার আগে আম্বানী পরিবারের নাম নেওয়া হয়ে থাকে ।আর আম্বানী পরিবার এমন একটি পরিবার যার কথা বাচ্চা বাচ্চারা জানে ।আর তাদের নিয়ে নানা খবর মাঝে মাঝে চর্চায় আসতে দেখতে পাওয়া গিয়ে থাকে ।আর আপনারা সকলেই নীতা আম্বানীকে জানেন ।যে মুম্বাই ইন্ডিয়ান্সের টিমকে সামলায় ।আর যখন তাদের পরিবার নতুন কিছু কিনে থাকেন তখন সেটি খবরে পরিনত হয়ে গিয়ে থাকে ।

আর এবার এই আম্বানী পরিবার তাঁর হতে চলা বৌমাকে এমন একটি গিফটের ব্যবস্থা করেছেন যেটি জন্যে আবার খবরের চর্চার মধ্যে তারা ।আসলে এবারে আম্বানী তাঁর হতে চলা পুত্রবধু জন্যে এমন একটী জিনিস অর্ডার করেছেন যার দাম আপনাকে চমকে দেবে ,যদিও তাঁর কাছে টাকা কোন কিছু মনে হয় না ।

ভিডিওটি দেখুন

যেভাবে আম্বানী বাড়ি থেকে শুরু করে তাদের জীবিন যাত্রা সাথে কেউ মোকাবিলা করতে পারবে না ।সেই রকম পুত্রবধুকে দেওয়া এই গিফটের মোকাবিলা কেউ কোন দিন করতে পারবে বলে মনে হয় না ।আর তাঁর ছেলের বিয়ে এবার খুব তাড়াতাড়ি হতে চলেছে ।আর এটি ইন্ডিয়ার একটি বড় বিয়ে হতে চলেছে ।

আসলে এবার আম্বনী তাঁর হতে চলা পুত্রবধু জন্যে সোনার তৈরি করা গাড়ির অর্ডার করেছেন যেটি দেখলে আপনি চমকে যাবেন ।আর এই গাড়িটি দুবাই থেকে ভারতে নিয়ে আসা হয়েছে ।আর এই গাড়ির দাম ১০ লক্ষ ডলার মানে প্রায় ৭ কোটী টাকা ।আর বলা হচ্ছে ২০ জুনের মধ্যে এই গাড়ি ভাওতে এসে যাবে ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন