জানা গেল কে এই টুম্পা যার গান নিয়ে ফেসবুকে তোলপাড়, ভিডিওতে দেখুন…

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ৩২ বার পাঠিত

জানা গেল কে এই টুম্পা- সম্প্রতি ফেসবুকে অনেকগুলো গানের ভিডিও ভাইরাল হয়েছে। এর মধ্যে সর্বশেষ সেনসেশন টুম্পা খানের ‘অপরাধী’। শুধুমাত্র গিটারের সুরে গাওয়া গানটির ভিডিও ফেসবুকে দেখা হয়েছে ৭ লাখের বেশিবার।

২৬ মে প্রকাশ হওয়ার পর গানটি চব্বিশ ঘণ্টায় দেখা হয় ২ লাখের বেশিবার। কয়েকদিনের ব্যবধানে তা তিন গুণ ছড়িয়েছে। একই গানের দুটি পোস্ট লাইক পেয়েছে ২৮ হাজারের বেশি। মন্তব্য এসেছে হাজারখানেক। শেয়ার হয়েছে কয়েক হাজারবার।

মজার বিষয় হলো, ‘অপরাধী’ টুম্পার মৌলিক গান নয়। দুই-একটা শব্দ বদলে অন্যের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

গাজী টায়ারস্‌ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্যাম্পেইনে প্রাথমিকভাবে নির্বাচিত সেরা দশ এ ছিল
টুম্পা খান।

গানের কথাগুলো এমন— ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে। আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে? পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে!’

বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রির নতুন ঝড় আরমান আলিফের গান ‘অপরাধী’। এই গানটিকেই কাভার করেছেন টুম্পা। আর মূল গানের মতোই পেয়েছেন অভাবনীয় সাড়া।

ভিডিওটি দেখুন

আরমান আলিফের গানটি এক মাস আগে প্রকাশ হয় ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে। ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে সাড়ে ৩ কোটিবারের মতো। যা বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রিতে রেকর্ড। এমনকি প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গান ওঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিং-এ। গানটি এই মুহূর্তে ইউটিউবের এ তালিকায় ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে রয়েছে।

আর একই সময়ে ফেসবুকে একই গান দিয়ে ঝড় তুললেন টুম্পা। বোঝা গেল আরমান আলিফের গানটি শ্রোতাদের হৃদয়ে জায়গা দখল করেছে কতটা।

দিনকয়েক আগে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছিল। যেখানে ফলহাল সময়ের এই ট্রেন্ডের উল্লেখ ছিল। সে চরিত্রে হাতে গিটার উঠেছিল জায়রা ওয়াসিমের। টুম্পার জনপ্রিয়তা যেন মনে করিয়ে দিচ্ছে, সিক্রেট সুপারস্টারই এখনকার ওপেন ট্রেন্ড।

প্রিয়া প্রকাশের ক্ষেত্রে তাও প্রোডাকশন হাউসের প্রোমোশনাল স্ট্রাটেজি ছিল। যদিও মানুষ নিজের দায়িত্বেই তা ভাইরাল করেছিল। এক্ষেত্রেও টুম্পার গান এখন ফিরছে ফিরছে মুখে মুখে।

আসলে তাঁর গায়কির মধ্যে যে সারল্য ও আকুতি আছে তাই মুগ্ধ করেছে নেটিজেনদের। তাই এই অহরহ ব্রেক আপ- প্যাচ আপের যুগে অনেকেই থেকে থেকে গুনগুন করে গেয়ে উঠছেন,

আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে? পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে…!!!

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২