১০ জন সেরা সুন্দরী অভিনেত্রী, #১নম্বরে কে আছে জানলে চমকে যাবেন!!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ২২১ বার পাঠিত

 

ভারতে সুন্দর মহিলাদের কোন ঘাটতি নেই। কিন্তু আজও নারীদের প্রত্যন্ত গ্রামে সমাজের সামনে আসতে দেয়াও হয়না, তাই অনেক সুন্দর মুখ আমারা দেখতে পাই না। কিন্তু বলিউডের সুন্দরী র কোন অভাব নেই। বেশ কয়েকটি সুন্দর অভিনেত্রী রয়েছে, যারা তাদের স্বামীদের কাছ থেকে ও কোটি কোটি মানুষের থেকে হৃদয় চুরি করেছে। আজ আমরা ভারতীয় চলচ্চিত্র শিল্পের একই নারীদের কথা বলব, যারা খুবই সুন্দর এবং ভারতে 10 টি সুন্দর অভিনেত্রী, জানতে চান। কে

10 শ্রদ্ধা কাপুর

শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর, সুন্দরী অভিনেতাদের তালিকায় 10 তম স্থানে আসে। শ্রদ্ধা একজন সুন্দর অভিনেত্রী এবং একটি মহান গায়ক হিসেবে খ্যাত, তিনি অনেক বলিউড ছবিতে কাজ করেছেন

9 আনুশকা শেঠি

অভিনেত্রী আনুশকা শেঠি 9 নম্বর স্থানে আছেন আনুশকা শেঠি দক্ষিণ ফিল্ম শিল্প থেকে একটি সুন্দর অভিনেত্রী। ‘বাহুবলি’ ছবিতে, আনুশকা ‘দেবসেনা’র বিখ্যাত চরিত্রে অভিনয় করেছিলেন। 35 বছর বয়সী হওয়া সত্ত্বেও আনুশকা এখনও খুব সুন্দর দেখাচ্ছে। আনুশকা দেশের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রীর মধ্যে গণনা করা হয়।

8 সোনাক্ষি সিনহা

এর পরে, নাম্বার গার্ল, অভিনেত্রী সোনাক্ষি সিনহা, বিখ্যাতভাবে নামে আসে। সোনাক্ষি সিনহা সালমান খানের সঙ্গে ‘দাবাং’ চলচ্চিত্রে তার ফিল্ম ক্যারিয়ার শুরু করেন। কিছু মানুষ এমনকি সোনাক্ষীর মুখ অভিনেতা রিনা রায়কেও বলেছিলেন।

7 প্রিয়াঙ্কা চোপড়া

২000 সালে মিস ওয়ার্ল্ড শিরোনাম, তার নাম অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া খুব সুন্দর। তার কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ, প্রিয়াঙ্কাকে বলিউডের শীর্ষ হিরোদের মধ্যে একটি হল আজ। শুধু বলিউড নয়, প্রিয়াঙ্কাকে হলিউডের খুব পছন্দ। প্রিয়াঙ্কার একজন ভাল অভিনেত্রী এবং তিনি একজন ভাল গায়ক।

6 অনুশকা শর্মা

সুন্দর অভিনেত্রী সম্পর্কে কথা বলুন, আনুশকা শর্মা 6 নম্বর স্থানে আসে। আনুশকা 1988 সালের 1 মে জন্মগ্রহণ করেন। আনুশকা সুন্দর হচ্ছে খুব প্রতিভাবান। আনুশকা এখন পর্যন্ত সব বড় শিল্পীর সাথে কাজ করেছেন। আনুশকা অনেক হিট দিয়েছেন সম্প্রতি তিনি ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলিকে বিয়ে করেছেন।

ভিডিওটি দেখুন

5 তামান্না ভাটিয়া

পরবর্তীতে অভিনেত্রী তামান্না ভাটিয়া আসছেন তামনা একটি দক্ষিণ নায়িকা হলেও, তিনি কিছু বলিউড চলচ্চিত্রেও কাজ করেছেন। তামান্না এর নাম দেশের সবচেয়ে সুন্দরী নারী। শুধু এই নয়, তিনি দেশের ধনী অভিনেত্রীও।

4 দীপিকা পাড়ুকোন

আজ বলিউডের বিখ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কার মতো দম্পতিও হলিউডে তার পায়ের তৈরি করেছেন। দীপিকার নামটি দেশের সবচেয়ে আকর্ষণীয় মহিলাদের মধ্যে অবস্থিত। দীপিকাও চলচ্চিত্রে অভিনয় করতে খুব আগ্রহী।

3 ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফের এন্ট্রিটি বলিউডের মধ্যে ছিল, সবাই তার সৌন্দর্যের ব্যাপারে উন্মাদ ছিল। লক্ষ লক্ষ মানুষ সোশ্যাল মিডিয়াতে ক্যাটরিনাকেও অনুসরণ করে। আজ ক্যাটরিনা 35 বছর বয়স, কিন্তু এখনও তার মধ্যে সৌন্দর্যের কোন অভাব নেই।

2 ঐশ্বরিয়া রাই

ঐশ্বর্য রাই জানে না কে? ঐশ্বর্য একজন নারী যিনি সৌন্দর্যের সৌন্দর্য নিয়ে মানুষের হৃদয়কে শাসন করেছেন, কিন্তু তার দৃঢ় অভিনয়। ঐশ্বর্য একটি সুন্দর উদাহরণ। তাদের মত সুন্দর মহিলাদের এই পৃথিবীতে খুব কমই আছে। বিশ্বব্যাপী বিশ্বব্যাপী কোটি কোটি অভিনব অভিনেত্রী। ভারতে 10 টি সেরা সুন্দরী অভিনেতাদের তালিকায় এশিয়ায় দ্বিতীয় স্থানে আছেন।

সংখ্যা 1 দিয়া মির্জা

ভারতের সেরা 10 অভিনেত্রী তালিকায় প্রথম অভিনেত্রী মির্জা অভিনেত্রী 9 ডিসেম্বর, 1981 তারিখে জন্মগ্রহণ করেন, সৌন্দর্যের ক্ষেত্রে সর্বোচ্চ সম্মানিত পুরস্কার জিতেছেন। মিস এশিয়া প্যাসিফিক, মির্জা তার সরলতায় লক্ষ লক্ষ লোককে তার সরলতা থেকে রক্ষা করেছেন। মিস সুন্দর স্মাইল এবং দর্শকদের চয়েস অ্যাওয়ার্ড জেতার পরে, একটি সুপরিচিত নাম তৈরি করা হয়েছিল। তিনি 36 বছর বয়সী এবং এই বয়সে তিনি খুব সুন্দর দেখেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২