‘এক সপ্তাহের মধ্যে বিয়ের প্রতিশ্রুতি’ দিয়ে স্কুলছাত্রীর সর্বনাশ করলো অপু!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২
  • ৭৪ বার পাঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. অপু নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার নোয়াদ্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় মেয়েটির বাবা মঙ্গলবার আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতার মো. অপু (২২) নোয়াদ্দা গ্রামের শহিদ মিয়ার ছেলে।

মেয়েটির বাবা মামলায় অভিযোগ করেন, তার নবম শ্রেণি পড়ুয়া মেয়ে (১৭) পুরিন্দা এলাকায় স্কুলে আসা-যাওয়ার পথে পার্শ্ববতী নোয়াদ্দা গ্রামের অপু প্রায়ই উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে মেয়েটি তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। অপু বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

ভিডিওটি দেখুন

অভিযোগে বলা হয়, গত ১০ মে সকাল সাড়ে ১০টার দিকে মেয়েটি পুরিন্দা কেএম সাদেকুর রহমান উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে অপু বিদ্যালয়ের সামনে থেকে তার প্রাইভেটকারে তুলে তাদের বাড়ির পাশে বালুর মাঠে নিয়ে যান। সেখানে প্রাইভেটকারের ভেতর তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটি কান্নাকাটি করলে অপু তাকে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন বলে অশ্বস্ত করে চলে যান। কিন্তু সম্প্রতি মেয়ে বিয়ের কথা বললে অপু বিয়ে করবেন না বলে জানান।

মঙ্গলবার মেয়েটি এ ঘটনা পরিবারকে জানালে তার বাবা বাদী হয়ে অপুকে আসামি করে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেন বলে অভিযোগে বলা হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অপুকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) পাঠানো হয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২