মেসির বাড়ি হিসেবে পরিচিত জামালপুরের এই বাড়িটি!!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১৮ বার পাঠিত

প্রতিদিনই মেসির এ বাড়িতে ভিড় করছেন মেসি ভক্তরা। শুধু জেলার ভক্তদের আগমন নয়, দেশের বিভিন্নস্থান থেকে ভক্তরা আসছেন মেসির বাড়িতে। জামালপুরে আজেন্টিনার সুপারস্টার মেসির বাড়ি। তাই মেসি ভক্তরা তার বাড়িতে ভিড় করছেন। শুধু কি জেলার মেসি ভক্তরাই আসছেন না দেশের বিভিন্ন জেলা থেকে আসছেন মেসির বাড়ি দেখতে। আর এ আনন্দে ভাসছে ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের চরদাধনা গ্রাম।

নাম শামীম হাসান। ছোট বেলা থেকেই আর্জেন্টিনা দলের ভক্ত। ভালোবাসেন মেসিকে। আর মাত্র কয়েকদিন পরেই শুরু হচ্ছে বিশ্বকাপ। এবাবের বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবে এ মনবল ধারণ করে তার থাকার ঘরটি আর্জেন্টিনা পতাকা আর মেসির ছবি দিয়ে সাজিয়েছেন। মেসি ভক্ত শামীমের এ বাড়ির এখন মেসির বাড়ি হিসাবে পরিচিত পেয়েছেন।

ভিডিওটি দেখুন

শামীম জানিয়েছেন, ছোট বেলা থেকেই সে আর্জেন্টিনার একজন ভক্ত। এবারে বিশ্বাকাপ আর্জেন্টিনার ঘরেই যাবে বলে তার ধারণা। এই আনন্দ ও উৎসাহ দিতেই তার জমানো টাকা দিয়ে বন্ধুদের সঙ্গে নিয়ে নিজের থাকার ঘর আর্জেন্টিনা পতাকা ও মেসির ছবি দিয়ে তৈরি করেছেন। এ কারণে এখন তার এলাকার মেসি ভক্তরা আনন্দে ভাসছেন।

শামীমের এই কর্মকাণ্ড নিয়ে এলাকাবাসী বলেন, শামীমের এই কাজে তারা আরও বেশি আনন্দ ভোগ করছেন। তার বাড়িতে দেশের বিভিন্নস্থান থেকে মেসির বাড়ি দেখতে আসছেন, এটা দেখে তাদের ভালো লাগছে। ৬৫ বছরের বৃদ্ধ আর্জেন্টিনা ভক্ত সুজাব আলী বলেন, শামীম যে কাজটি করেছে তাতে আমি খুবই আনন্দিত হয়েছি। তার এই বাড়িতে এসে মন খুশিতে ভরে যায়। এখন এই গ্রামে বিভিন্ন এলাকা জেলা থেকে অনেক মানুষ মেসির বাড়ি দেখতে আসেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২