যে রাশির জাতক-জাতিকারা বিশেষ মুহূর্তে সেরা!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৮৮ বার পাঠিত

কুম্ভরাশির জাতক বা জাতিকা স্বভাবত খুবই কামনাতুর হয়। তবে এরা বিছায় খুব অসাধারণ হয়ে যায়। বিশেষ করে নারীরা। এই রাশির জাতক বা জাতিকাদের যৌনতা অন্যদের তুলনায় একটু বেশি হয়। যা নারীদের সন্দহাতীতভাবে আবেদনময়ী করে তোলে। তবে নারী পুরুষ নির্বিশেষ কুম্ভরাশির মানুষরা সঙ্গীদের যৌন চাহিদা মেটাতে পারদর্শী। যা অন্যান্য রাশির থেকে এদের আলাদা করে দেয়।

কুম্ভরাশির জাতকা বা জাতিকা ২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি মধ্যে জন্মগ্রহণ করেন। এদের প্রচুর আত্মবিশ্বাস থাকে। এরা যৌনতায় অত্যান্ত মনোযোগী। তবে এরা সঙ্গীকে অত্যান্ত গুরুত্ব দেয়। সঙ্গীকে তৃপ্তি দিতে একাধিক কঠিন যৌনক্রিয়ায় লিপ্ত হতেও রাজি হয়ে যায়। জানুন এরা কী কী করতে পারে-

ভিডিওটি দেখুন

১. কুম্ভরাশির জাতক বা জাতিকাদের সঙ্গে বিশেষ মুহূর্তের পর কেউ বিরক্ত হয়েছে এমন কখনই শোনা যায়নি। এরা বিছানায় সর্বদা নতুন কিছু করার চেষ্টা করে। এরা যৌনতা রীতিমত অনুশীলন করে সঙ্গীকে তৃপ্তি দেওয়ার জন্য আর নিজে তৃপ্তি পাওয়ার জন্য।

২. কুম্ভরাশির যৌনতা সঙ্গীকে সর্বদা কম্ফোর্টজোনে নিয়ে যায়। যৌনতায় তাদের অন্য স্বাদ দিয়ে একদম ভয় পায় না। কুম্ভরাশির মানুষরা মনে করে যৌন জীবন তখনই সুখের হবে যখন তা প্রসারিত হবে।

৩. কুম্ভ রাশির মানুষরা যেকোনো জায়গায় যৌন মিলনে রাজি থাকে। এদের যৌন মিলন একটু চড়া সুরেই বাধা থাকে। এরা ধরা পড়ে যাওয়ার ধারধারে না। সবরকম ঝুঁকি নিয়ে যৌন মিলনে অভ্যস্ত এরা।

৪. কুম্ভরাশির মানুষরা শরীরের ভাষা বোঝে। সঙ্গীকে কিভাবে খুশি করতে হয় বা সঙ্গী তাদের কাছ থেকে কী চাইছে তা এরা দুরুন করে উপলব্ধ করতে পারে। সঙ্গীর ত্রুটি বিচ্যুতি নিয়ে এরা কখনই মাথা ঘামায় না। সঙ্গীকে নিজের মত করে নিতে পারে।

৫. কুম্ভরাশির মানুষরা সারা রাত সঙ্গীর সঙ্গে যৌন মিলনে রাজি থাকে। এরা বিছায় নেতৃত্ব দিতে পারে। সঙ্গীকে বশীভূত করার সহজাত ক্ষমতা রয়েছে এদের মধ্যে। এবার বিছানায় সঙ্গীকে পেলেই যৌন উন্মাদনা বাড়িয়ে তুলতে

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২