রণবীরকে বিয়ে করলেন আলিয়া, কষ্টে আছেন পরমব্রত

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৩ বার পাঠিত

প্রেম থেকে পরিণয়। সম্পর্কের পাকাপাকি রূপ দিতে গত মাসে সাদামাটাভাবে পারিবারিক আবহে বিয়ে সেরেছেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই বিয়ের কারনে একদিকে যেমন বহু নারীর মন

ভেঙেছে, তেমনি আলিয়াকে নিয়ে দেখা বহু পুরুষের স্বপ্নও ভেঙে গেছে। সেই তালিকায় আছেন টালিউডের এলিজেবল ব্যাচেলর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।
সম্প্রতি রাজ চক্রবর্তীর নতুন ছবি ‘হাবজি গাবজি’র আড্ডায় হাজির হন শুভশ্রী ও পরমব্রত। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়- এত লোক প্রেম করছেন, এত লোক বিয়ে করছেন, পরমব্রতের বিয়ে কবে? প্রশ্ন শুনেই হেসে ফেলেন অভিনেতা। হাসি থামিয়ে তার স্পষ্ট জবাব, একজনের কারণেই বিয়েটা পিছিয়ে দিলাম। তাকে খুব পছন্দ ছিল। কে সেই মেয়ে? পরমের উত্তর, আলিয়া ভাট!

ভিডিওটি দেখুন

পরমব্রত বলেন, শুভশ্রী বেশ কিছুদিন ধরেই বিয়ের কথা বলছে। কিন্তু আমি আলিয়ার খুব বড় ফ্যান। আলিয়ার বিয়ে হয়ে গেল। সেই দুঃখে আমার আর বিয়ে করা হল না। তবে এই দুঃখ থেকে বের হতে হবে! মুভ অন করতে হবে!

প্রসঙ্গত, শুধুমাত্র শিশুদের নয়, বাবা-মায়েদের অ্যাকচুয়াল আর ভার্চুয়াল জগতের পার্থক্য বোঝাবে ‘হাবজি গাবজি’। এ সিনেমায় শিশুদের মোবাইল মগ্নতার মত বাস্তব সমস্যার কাহিনি থ্রিলারের মোড়কে তুলে ধরেছেন রাজ। এতে নায়িকা হিসেবে রয়েছেন শুভশ্রী। তার স্বামীর ভূমিকায় থাকছেন পরমব্রত।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২