নিজ ঘরে পড়ে ছিল মনিকার নিথর দেহ!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১১ মে, ২০২২
  • ৭৫ বার পাঠিত

শরীয়তপুরের জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নে নিজ ঘরে মনিকা নামে এক গৃহবধূর লাশ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে পুলিশ লাশটি উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছে।
নিহত মনিকা ইসলাম ঐ ইউনিয়নের ফকিরকান্দি গ্রামের মোস্তফা চৌকিদারের মেয়ে। তার মৃত্যুকে অস্বাভাবিক দাবি করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছেন মনিকার বাবা।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় মনিকা আত্মহত্যা করেছে বলে শ্বশুরবাড়ি থেকে ফোন করে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের মেঝেতে মনিকার নিথর দেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পর মনিকার স্বামী রিপন শেখসহ শ্বশুরবাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে।

ভিডিওটি দেখুন

মনিকার বাবা মোস্তফা চৌকিদার বলেন, আমার মাইয়ারে বিয়া দেওনের পরতনি জামাই, জামাইয়ের মায়, বাহে, ভাগ্নি অনেক নির্যাতন করত। এর লাইগ্যা অনেকবার হ্যাগো লগে বৈঠক করছি। ওরা আমার মাইয়ারে মাইরা হালাইছে। আমি ওগো বিচার চাই।

জাজিরা থানার ওসি মিন্টু মণ্ডল বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ বলা যাবে। প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা হয়েছে। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২