বাড়ি ফেরা তরুণীকে ৮ যুবকের পালাক্রমে ধ’র্ষণ

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ৯ মে, ২০২২
  • ৫৩ বার পাঠিত

বাগেরহাটের রামপালে এক পোশাকশ্রমিক তরুণীকে গণধর্ষ’ণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মূলহোতাসহ আটজনকে আটক করেছে র‌্যাব। রোববার (৮ মে) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মো. আবুল কালাম আজাদ শুকুর, মো. আসলাম শেখ, মো. জনি শেখ, মো. মারুফ বিল্লা, মো. হাসান শেখ, মো. রাসেল শেখ, মো. হোসেন গাজী ও মো. রাজু শেখ। তাদের সবার বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায়।

ভিডিওটি দেখুন

র‌্যাব জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পোশাক কারখানা থেকে বাড়ি ফিরছিলেন ওই তরুণী। পথিমধ্যে রামপাল উপজেলার ভাগায় তার বন্ধু হৃদয়ের সঙ্গে দেখা হয়। বন্ধু হৃদয়ের সঙ্গে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার সময় বাগেরহাটের রামপাল থানাধীন একটি পরিত্যক্ত মাদরাসা মাঠে দেয়ালের পাশে গেলে মো. আবুল কালাম আজাদ শুকুর ও মো আসলাম শেখসহ ৭-৮ জন হৃদয়কে মারধর করে ওই তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। দেয়ালের আড়ালে নিয়ে তারা ওই তরুণীকে ধ’র্ষণ করে। পরে ওই তরুণী ও তার বন্ধু বিষয়টি তরুণীর মাকে ফোন করে বিষয়টি জানান। ওই তরুণীর মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করেন।

র‌্যাব-৬ এর খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, ধর্ষ’ণের শিকার তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে রামপালে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা করে রামপাল থানায় হস্তান্তর করা হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২