রেখা সহজ সরল এবং অপেক্ষাকৃত বয়স্ক লোকদের সাথে প্রেম করত!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২০ বার পাঠিত

প্রেম করেন। প্রেম করে বাসায় ডাকেন। কিন্তু এরপরই মারধর করে সব হাতিয়ে নেন! এখানেই শেষ নয়। জিম্মি করে মুক্তিপণও আদায় করেন!

প্রেমের নামে এভাবেই অভিনব উপায়ে প্রতারণা করেন রেখা খাতুন (৩০) ও তার সহযোগী আলী হিম (২১), শেফাত মল্লিক (২২) ও মারুফ মিয়া (২২) ।

তবে তার শেষ রক্ষা হয়নি। রেখা খাতুন এক সহযোগীসহ গ্রেফতার হয়েছেন পুলিশের হাতে। বাকী দুইজন পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিন হাসপাতাল এলাকা থেকে এই প্রতারকদেরকে গ্রেফতার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।

ভিডিওটি দেখুন

গ্রেফতার রেখা খাতুন চুয়াডাঙ্গা পৌর এলাকার কুরচরা গ্রামের আমজেদ হোসেনের মেয়ে ও আলী হিম শহরের পৌর কলেজ পাড়ার সুরত আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, রেখা একজন প্রতারক। তিনি প্রতারণার জন্য প্রেমের ফাঁদ পাতেন। এই প্রতারণার জন্য তার আলাদা একটি চক্রও আছে। চক্রের বাকি সদস্যরা পুরুষ। রেখা সহজ সরল এবং অপেক্ষাকৃত বয়স্ক লোকদের সাথে প্রেম করত। এরপর তাদের বাসায় নিয়ে আসত। বাসায় আসলেই চক্রের পুরুষ সদস্যরা মারধর করে তার মোবাইল ও টাকা-পয়সা হাতিয়ে নেয়। এরপর নগ্ন ভিডিও করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করত। একই কায়দায় গতকাল মঙ্গলবার ষাটোর্ধ এক বৃদ্ধকে জিম্মি করে রেখা ও তার দল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সহযোগী আলী হিম (২১) সহ রেখাকে গ্রেফতার করা হয়। এসময় আরও দুইজন পালিয়ে যায়। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২