ময়নাতদন্ত শেষে জানা গেল যেভাবে হ’ত্যা করা হয় নায়িকা শিমুকে!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ৫৪ বার পাঠিত

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু;কে শ্বা;স;রোধ করে হ;ত্যা করা হয়ে;ছে বলে প্রাথমিক;ভাবে ধার;ণা করছেন ময়;নাতদ;ন্তকারী চিকি;ৎসক। আজ মঙ্গ;লবার ১৮ জানুয়ারি দুপুরে মিটফোর্ড হাসপাতালের ম;র্গে ময়;নাত;দন্ত সম্পন্ন করেন ফরেন;সিক বিভা;গের চিকিৎসকরা।

এ বিষয়ে ফরেনসিক বি;ভাগের প্রধান ডা.সোহেল মা;হমুদ জানান, মৃ;ত ওই নারীর গলায় দাগ দেখা গেছে। ধারণা করা হচ্ছে রশি অথবা এই জাতীয় কিছু দিয়ে পেঁ;চি;য়ে তাকে শ্বা;;সরো;ধ করে হ;ত্যা করা হয়েছে। তার শরীর থেকে ভিসেরা সংগ্রহ করা হয়েছে। এছাড়া মৃ;ত্যু;র আগে ধ;র্ষিত; হ;য়েছে কিনা ডিএনএ নমু;নাও সংগ্রহ করা হয়েছে।

এর আগে রাজধানীর কেরানীগঞ্জ থেকে গতকাল সোমবার শিমুর বস্তাবন্দি ম;র;দেহ উদ্ধা;র করা হয়। এ ঘটনায় জ;ড়িত থাকার সন্দে;হে রাতে;ই তার স্বামী খন্দ;কার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এসএমওয়াই আব্দুল্লাহ ফরহাদকে আটক করে পুলিশ।

ভিডিওটি দেখুন

এরপর আজ মঙ্গলবার দুপুরে এ বিষয়ে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। তিনি জানান, শিমু হ;ত্যা;র ক;থা প্রাথ;মিকভাবে ;স্বীকা;র করে;ছেন তার স্বামী; নোবেল। ম;র;দে;হ;টি গু;ম ক;রার ;চে;ষ্টা করা হ;য়েছিল।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই হ;ত্যা;কা;ণ্ডে শি;মুর স্বা;মী নোবেল ও তার বাল্যবন্ধু ফরহাদের সংশ্লিষ্টতার তথ্য পাওয়া গেছে। ’

বিভিন্ন পারিবারিক বিষ;য়কে কে;ন্দ্র করে স্বা;মী নোবে;লের সঙ্গে দা;ম্পত্য ক;লহ শু;রু; হয় শিমুর;। এর জে;রে গত ১৬ জানুয়ারি সকাল ৭টা থেকে ৮টার ম;ধ্যে তাকে খু;ন ক;রা হ;য়ে ;থা;কতে পারে।

এ তিনি আরও বলেন, ‘আমরা ইতিমধ্যে যে গাড়ি ব্যবহার করে লা;শ গু;মে;র চে;ষ্টা করা হয়েছে সেই গাড়িটি জ;ব্দ করে থা;নায় নিয়ে;ছি এবং অন্যান্য আ;লামত সংগ্রহ করে;ছি।

মডেল শিমুর স্বামী নোবেল এবং তার বাল্যবন্ধু ফরহাদ বর্তমানে থানা হেফাজতে আছে। মা;ম;লা; দায়ে;রের প্র;ক্রি;য়া চলছে।’

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২