চু’মু দৃশ্যের জন্য অভিনেত্রীর পারিশ্রমিক দুই কোটি টাকা!

নিউজ ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ১৪ বার পাঠিত

মুক্তির আগেই প্রকাশিত হয়েছিলো ‘রাউডি বয়েস’ সিনেমাটির ট্রেইলার।এরপর গত ১৪ জানুয়ারি মুক্তি পায় অনুপমা পরমেশ্বর অভিনীত ‘রাউডি বয়েস’ সিনেমাটি। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আশিষ রেড্ডি।

তবে সিনেমার গল্প ও মুক্তি পাবার ঘটনার চাইতেও বেশি চর্চিত হচ্ছে ট্রেইলরে প্রকাশিত এই জুটির একটি ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য নিয়ে। ‘প্রেমাম’ খ্যাত অনুপমাকে এমন অন্তঃরঙ্গ দৃশ্যে দেখে বিস্ময় প্রকাশ করছেন তার ভক্তরা। তারপর থেকেই প্রশ্ন উঠেছে, এমন দৃশ্যে কেন অভিনয় করলেন অনুপমা?

ফিল্মিবিট এক প্রতিবেদনে জানিয়েছে, প্রথমবারের এতটা আবেদনময়ী রূপে হাজির হয়েছেন পরমেশ্বর। সিনেমাটিতে তার কিছু দৃশ্য চমকে দিয়েছেন দর্শকদের। এ সিনেমার জন্য পরমেশ্বর ১ কোটি ৭৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ১ লাখ ৬৪ হাজার ৬৭৫ টাকা) পারিশ্রমিক নিয়েছেন।

ভিডিওটি দেখুন

ক্যারিয়ারের সবচেয়ে বেশি পারিশ্রমিক এই সিনেমায় নিয়েছেন অনুপমা। গালতে ডটকম এক প্রতিবেদনে এর কারণ ব্যাখ্যা করে জানিয়েছে, সাধারণত এত পারিশ্রমিক নেন না অনুপমা পরমেশ্বর। দুটি কারণে এত বেশি পারিশ্রমিক নিয়েছেন তিনি। এক. নতুন নায়ক। দুই. চুম্বন দৃশ্য।

সিনেমার গল্পে দেখানো হয়, অক্ষয় ও কাব্য কলেজ শিক্ষার্থী। এক সময় ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অক্ষয় কাব্যর প্রেমে পড়ে। এরপর নানা টুইস্ট এর বাকে বাকে গড়াতে থাকে সিনেমার গল্প।

অক্ষয় ও কাব্য চরিত্রে অভিনয় করেছেন আশিষ ও অনুপমা। রোমান্টিক ঘরানার এ সিনেমা রচনা ও পরিচালনা করেছেন শ্রী হর্ষা। মুক্তির পর থেকে সিনেমাটি বেশ প্রশংসা কুড়াচ্ছে।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। ২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তিনি। ইতোমধ্যে তার অভিনীত দেড় ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। রূপের জাদুতেও দর্শকের মনে নাড়া দিয়েছেন এই অভিনেত্রী।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
এই বিভাগের আরো খবর
[X]


সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বিরহীমন ডক কম ২০১৫-২০২২