আলোচনায় ডাকশা নাগারকার (ভিডিও)

Loading...

নাগা-সামান্থা এখন আর এক সাথে নেই। বিবাহ-বিচ্ছেদের পর দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু নতুন জীবন বেছে নিয়েছেন। এমনকি তিনি বলেছেন বিচ্ছেদ খারাপ কিছু না। অন্যদিকেদক্ষিণের সুপারস্টার অভিনেতা নাগার্জুনা এর পুত্র নাগা চৈতন্যও ভালো আছেন বিচ্ছেদের পর। কাজ করছেন দক্ষিণী ছবির সাথে বলিউড ছবিতেও।

সামান্থার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নাগা চৈতন্যকে নিয়ে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। তার নতুন ছবি ‘বাঙ্গাররাজু’ মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন তেলেগু ছবি জনপ্রিয় চিত্রনায়িকা ডাকশা নাগরকারের সঙ্গে। এই নায়িকাকে নিয়েই শুরু হয়েছে এই প্রেমের গুঞ্জন। সম্প্রতি পর্দার বাইরে কয়েক সেকেন্ডের একটি ছোট্ট রোমান্টিক ভিডিও নেটিজেনদের সেই গুঞ্জনে আগুন ডেলে দিয়েছে।

তাদের ছবির প্রচারে মঞ্চে উপস্থিত ছিলেন এই যুগল। নাগার ডানদিকে দাঁড়ানো চিত্রনায়িকা ডাকশার দিকে এক ফাঁকে একটু ঘুরে তাকালেন। আর তাতেই ভ্রু নাচিয়ে হেসে ফেললেন নায়িকা।বিনিময় নাগার্জুনের দিলেন মুচকি হাসি।

ভিডিওটি দেখুন

দর্শকদের দেখে মনে হল তাতেই বোধহয় আরও মন গলে গেল নায়িকা ডাকশার। এসবের সাক্ষী ছিলেন নাগার বাবা জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা। মঞ্চে উপস্থিত ছিলেন তিনিও। এক নেটিজেন লিখেছেন,’আহা! কি অভিব্যক্তি! অসাধারণ’।

অন্য একজন লিখেছেন, ‘ওয়াও! দুর্দান্ত অভিব্যক্তি; প্রেম জমে গেছে’। এই ছবি দেখে নেটিজেনদের মধ্যে আলোচনা শুরু হয়েছে ইশারায় নাগার সঙ্গে ডাকশার কি কথা হলো তা নিয়ে। প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবি ‘হুশারু’র মাধ্যমে আলোচনায় উঠে এসেছিলেন ডাকশা। রাতারাতি খ্যাতি পেয়েছিলেন তিনি। তারপর দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠেন। নেটিজেনরা সামান্থার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নাগার এই নতুন প্রেমের গুঞ্জনকে যথেষ্ট স্বাগত জানিয়েছে।

ডাকশা নাগারকার ২০১৮ সালে তেলেগু ভাষার ‘হুশারু’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। খুব তারাতারি তারকা খ্যাতিও পেয়ে যায়। তেলেগুসহ ভারতের সকল দর্শকের নজর কাড়েন ডাকশা।

ব্যক্তিগত জীবনে সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নাগা চৈতন্য। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। কিন্তু গত বছরের শেষের দিকে এ জুটির বিবাহবিচ্ছেদ হয়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন