জ্যাকলিন ফার্নান্ডেজের আরেক প্রেমের গোপন তথ্য ফাঁস!

Loading...

জ্যাকলিনের আরেক প্রেমের গোপন তথ্য ফাঁস – জ্যাকলিন ফার্নান্ডেজ কি বরাবরই বিত্তশালীদের প্রতি দুর্বল? তাঁর প্রেমিকদের নামের তালিকা দেখে এমন প্রশ্ন উঠতেই পারে। ভারতীয় সংবাদমাধ্যম টেনে আনলো পুরনো এক সম্পর্ককে।

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন যেমন সুকেশ চন্দ্রশেখরের মতো ধনার্ঢ্য প্রতারকের প্রেমিকা, তেমনই তাঁর তুমুল প্রেম ছিল বাহারাইনের যুবরাজের সঙ্গেও। সুকেশ যদি হন ‘২০০ কোটির মালিক’, সেই শেখ হাসান বিন রশিদ আল খলিফার সম্পত্তির পরিমাণ কত জানেন? সংবাদমাধ্যমগুলো বলছে, ১১.৪ বিলিয়ন মার্কিন ডলার! ২০১১-র একটি সমীক্ষা অনুযায়ী, তিনি বিশ্বের সবচেয়ে ধনী রাজ পরিবারের সদস্যদের অন্যতম।

জ্যাকলিনের সঙ্গে যুবরাজের প্রেম কিন্তু এক-দু’দিনের নয়। প্রায় দশ বছর নাকি দুজনের প্রেমের সম্পর্ক ছিল। শেখ হাসান বিন রশিদ আল খলিফা দেশ-বিদেশ ঘুরে বেড়াতে ভালবাসেন। ভ্রমণ পিয়াসীর পাশাপাশি তিনি প্রথম সারির সঙ্গীতশিল্পীও। কোনো এক অনুষ্ঠানে জ্যাকলিনের সঙ্গে পরিচয়। সেভাবেই জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ভিডিওটি দেখুন

২০১১ সালে দেওয়া এক সাক্ষাৎকারে যুবরাজ নাকি স্বীকার করেছিলেন, তিনি ও জ্যাকলিন ফার্নান্ডেজ প্রেম করেছেন। কিন্তু নানা সমস্যায় দুজনে আলাদা হয়ে যায়। এমনকি যুবরাজ দাবি করেছেন, নায়িকার জীবনে একাধিক পুরুষের উপস্থিতি টের পেয়েছেন তিনি। সেই তালিকায় সাজিদ খান, অ্যাডাম ক্যাল্ডেরারের নাম রয়েছে। যদিও জ্যাকলিন ফার্নান্ডেজ তা অস্বীকার করেছেন। বিচ্ছেদের পরে নাকি বিরহে কাতর যুবরাজ একটি গানের অ্যালবামও প্রকাশ করেন।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সে পর্ব অতীত। বর্তমানে চর্চায় জ্যাকলিন ফার্নান্ডেজ ফার্নান্ডেজ-সুকেশ। প্রকাশ পেয়েছে দুজনের ঘনিষ্ঠ ছবিও। সে ছবি না ছড়ানোর অনুরোধ জানিয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দেন, ‘আপনাদের প্রিয়জনের গায়েও কি এ ভাবেই আপনারা কাদা ছেটান?’ ইতিমধ্যেই ২০০ কোটির প্রতারণায় অভিযুক্তের সঙ্গে সম্পর্কের খাতিরে নায়িকা দুইবার ইডির মুখোমুখি হয়েছেন। এর আগে জ্যাকলিন ফার্নান্ডেজ দাবি করেন, তিনি সুকেশের আসল পরিচয় জানতেন না।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন