স্ত্রী বদল করে বিকৃত যৌ’নাচার, ‘জড়িত হাজারো দম্পতি’!

Loading...

ভারতের কেরালায় সঙ্গী বদল করে বিশেষ সম্পর্কে জড়ানোর একটি চক্রের খোঁজ পেয়েছে দেশটির রাজ্য পুলিশ। এই অভিযোগে ওই চক্রের সঙ্গে জড়িত সাতজনকে আটক করা হয়েছে।

দেশটির পুলিশ জানিয়েছে, সঙ্গী অদল বদল করে বিকৃত যৌ’নাচারে লিপ্ত হওয়া চক্রের সঙ্গে জড়িত সাত জনকে রবিবার কেরালার কারুকাচাল থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আটক সাত জনের মধ্যে এক নারীর স্বামীও আছেন। ওই নারী থানায় অভিযোগ করেছেন, তাকে তার স্বামী জোরপূর্বক বিকৃত যৌ’নাচারে লিপ্ত হতে বাধ্য করেন।

ভিডিওটি দেখুন

অভিযোগে বলা হয়েছে, ওই নারীকে অন্য পুরুষের সঙ্গে বিকৃত যৌন সম্পর্কে বাধ্য করা হয়। ওই নারীর অভিযোগের ভিত্তিতে ঐ চক্রের ঘটনা প্রকাশ্যে আসে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তদন্তের সময় আমরা জানতে পারি, ওই নারীর স্বামী অন্য লোকের সঙ্গে জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করেন। এরপরে আরো তদন্ত করতে গিয়ে আমরা ওই চক্রের সন্ধান পাই।

ওই চক্রটি যোগাযোগের জন্য টেলিগ্রাম এবং মেসেঞ্জার অ্যাপ ব্যবহার করতো বলে জানিয়েছে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, অভিযুক্তদের আলাপুঝা, কোট্টায়াম, এর্নাকুলামের জেলা থেকে গ্রেপ্তার করা হয়। চক্রটির গ্রুপে হাজারো সদস্য। এনিয়ে আরো তদন্ত হবে।

দেশটির আরেক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পুলিশের ধারণা, কেরালা রাজ্যজুড়ে চক্রটি ছড়িয়ে পড়েছে। মূলত সমাজের ধনী এবং অভিজাত সমাজেই এ প্রবণতা ছড়িয়ে পড়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, অন্তত এক হাজার নারী-পুরুষ এই চক্রে জড়িত।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন