লুঙ্গি পরে খালি পায়ে স্কুলে যেতাম: পরিকল্পনামন্ত্রী

Loading...

কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। এ সময় অভিভাবক সমাবেশ ও সংবধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আমি হাওরের ছেলে। আমি লুঙ্গি পরে খালি পায়ে স্কুলে যেতাম।

তখন স্কুলের অবস্থা ছিলো জরাজীর্ণ। চারদিকে পানি ছিলো, নৌকা না থাকলে আমি পানিতে ভিজে স্কুলে যেতাম। এখনাকর শিক্ষার্থীরা চমৎকার দালানে লেখাপড়া করতে আসে। যোগাযোগব্যবস্থার উন্নয়ন হয়েছে। এসব করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার উন্নয়নের ছোঁয়া লেগেছে সর্বত্র।

ভিডিওটি দেখুন

অনুষ্ঠানে বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আপনার ইতিবাচক রাজনীতি করুন। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠাতে চান, আবার ভাঙচুর করবেন তা হয় না। এসব বাদ দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস।

সম্মানিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ প্রমুখ।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন