আলোচিত কাঁচাবাদাম গানের গায়কের থানায় অভিযোগ!

Loading...

পাশে দেশ ভারতের এক বাদা বিক্রেতার গান এপার বাংলা ওপার বাংলার মানুষের মুখে মুখে। বর্তমান সময়ে আলোচিত গান কাঁচা বাদাম। যা পুরো নেট দুনিয়া ভাইরাল। তবে এবার কাঁচা বাদাম গানের গায়ক গানের রয়্যালেটি না পাওয়ায় থানায় অভিযোগ করেছেন। তিনি ভারতের তার স্থানীয় থানা দুবরাজপুরে শুক্রবার (৩ ডিসেম্বর) এ অভিযোগ করেন। এ সময় তিনি অপহরণের ভয়ে হেলমেট পরে থানায় যান বলেও জানিয়েছেন।

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। তিনি একটি পুরোনো মোটরসাইকেলে করে খালি পায়ে বিভিন্ন গ্রামে বাদাম বিক্রি করেন। এমনকি পাশের রাজ্য ঝাড়খণ্ডেও যান তিনি। বাদাম বিক্রির পাশাপাশি তিনি মানুষকে মনোরঞ্জন করার জন্য গানও করেন। আরো জানা গেছে, তিনি সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদি নিয়ে বাদাম দেন ক্রেতাদের। তিনি এসব জিনিসপত্রের নাম দিয়ে তৈরি করেছেন গানটি।

ভিডিওটি দেখুন

ভুবন বাদ্যকর বলেন, আমার গাওয়া গান ইতো মধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে গেছে। ফেসবুক, ইউটিউব, টিকটকসহ নানা সাইটে ছড়িয়ে গেছে। যার ফলে অনেকেই এ গান থেকে টাকা ইনকাম করতেছে, তিনি কিছুই পাচ্ছে না তিনি। তিনি আরো বলেন, আমার বাড়িতে প্রতিদিন অনেক মানুষ ভিড় করছেন, সকলে গান রেকডিং করছেন। সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে টাকা আয় করলেও তিনি কিছুই পাচ্ছেন না। না। এমনকি ইউটিউবেও তার গান কপিরাইট দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি। তার দাবি, পুলিশ প্রশাসন তদন্ত করুক এবং তার প্রাপ্য টাকা তাকে পেতে সাহায্য করুক।

এ ছাড়া তার ভিডিও ভাইরাল হওয়ার কারণে তিনি আতঙ্কিত হয়ে পড়েছেন। তিনি জানান, থানায় আসার সময়ও তিনি হেলমেট পড়ে এসেছেন। কারণ তার সন্দেহ, কেউ তাকে অপহরণ করে নিতে পারে।

উল্লেখ্য, গত কয়েক দিন সামাজিক যোগাযোগমাধ্যম মেতে উঠেছে ‘কাঁচাবাদাম’ নিয়ে। উঁহু, বিস্ময়ের কিছু নেই। এটি একটি গান। সম্প্রতি ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর গানটি গেয়ে আলোচনায় এসেছেন। তিনি মূলত বাদাম বিক্রেতা। গান গেয়ে বাদাম বিক্রি করেন তিনি। তার গাওয়া ‘কাঁচাবাদাম’ গানটি এখন সবার মুখে মুখে। সেই ঢেউ এসে লেগেছে শোবিজ অঙ্গনেও।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন