স্বামীর পা চেপে ধরেছিল স্ত্রী, ভাগনে দিল বালিশচাপা!

Loading...

সাতক্ষীরার দেবহাটায় পরকীয়ায় প্রেমিক ভাগনেকে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। জানা গেছে, স্বামী রাশেদুল মোড়লকে ঘুমন্ত অবস্থায় পরকীয়া প্রেমিক নিয়ে বালিশচাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করেন স্ত্রী। মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোর রাতে উপজেলার পারুলিয়া ইউনিয়নের শাহজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাশেদুল মোড়ল (৩০) ওই গ্রামের আওলাদ আলীর ছেলে। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ভিডিওটি দেখুন

রাশেদুল মোড়লের মেজো ভাই রিয়াজুল ইসলাম মোড়ল জানান, তাদের বড় বোন আনোয়ারা খাতুনের বাড়িও একই গ্রামে। দীর্ঘদিন ধরে রাশেদুল মোড়লের স্ত্রীর (২৫) সঙ্গে বড় বোনের ছেলে আমির আলীর (২৪) পরকীয়ার গুঞ্জন ছড়িয়েছে এলাকায়। রাত আড়াইটার দিকে ছোট ভাই রাশেদুলের ঘর থেকে চিৎকার শুনতে পাওয়া যায়। এ সময় ছুটে এসে রাশেদুলের ঘর থেকে তাদের ভাগনে আমির আলীকে দৌড়ে পালাতে দেখা যায়। রাশেদুল তখন মুমূর্ষু অবস্থায় পড়ে ছিল। রাশেদুলকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানান তিনি।

তিনি আরও বলেন, রাশেদুল ঘুমিয়ে পড়লে তার স্ত্রীর সহায়তায় ভাগনে আমির আলী ঘরে প্রবেশ করে। পরে স্ত্রী রাশেদুলের দুই পা চেপে ধরে ও ভাগনে আমির আলী তার মুখে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করে বলে রাশেদুল তাদেরকে জানিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে দেবহাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ্ জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাটি তদন্ত করা হচ্ছে। অভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন