পার্কে প;তিতা রেখে অনৈতিক কার্যকলাপ!

Loading...

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বিনোদনকেন্দ্র আলাদিনস্ পার্কের ভেতরে পতি;তা রেখে নারী ব্যবসা ও মাদ;ক এবং যৌ;ন উ;ত্তেজক ট্যা;বলেট সেবনের অভিযোগ উঠেছে। পার্কের ভেতর দুতলা বিশিষ্ট একটি বিল্ডিংয়ে পার্ক কর্তৃপক্ষ পনের থেকে বিশ জন প;তিতা রেখে নির্বিঘ্রে ব্যবসা পরিচালনা করছে। ইতিপূর্বে ২০১৯ সালে এবং ২০২০ সালে এ বেআ;ইনি ক;র্মকা;ন্ড পরিচালনার অভিযোগে পুলিশ অভিযান পরিচালনা করে খ;দ্দের;সহ বেশকিছু পতি;তাকে আটক করে। তৎপরবর্তীতে নিয়মিত অভিযান বন্ধ হয়ে যাওয়ায় আবারও পরিচালিত হচ্ছে এব্যবসা। এসব অ;নৈ;তিক কাজে ক্রমশ জড়িয়ে পড়ছে শি;শু-কি;শোর, যুব;করাও। নারী ব্যবসা ও মা;দকে জড়িত হয়ে ছাত্র ও যুব সমাজ ধ্বংসের পথে।

এলাকাবাসীর অভিযোগ, পার্ক ব্যবসার আড়ালে প;তি;তা ব্যবসার পাশাপাশি মা;দক ও যৌ;ন উ;ত্তেজ;ক ট্যা;বলে;ট বিক্রি ও সে;বনের;মত ঘট;না প্রতি;য়িত হচ্ছে এখানে। নিচতলা ও দুতলায় প্রতিটি রুমের ভাড়া ঘন্টায় দুই হাজার টাকা। পতি;তা ভাড়া আরো দুই হাজার টাকা। খ;দ্দের;রা নিজেরা জো;গা;ড় করে বহিরাগত পতি;তা নিয়ে এলে রুম ভাড়া দুই হাজার টাকা। আলাদিনস্ পার্ক কর্তৃপক্ষের কাছে পনের থেকে বিশ জন প;তি;তা রয়েছে। এদের দিয়ে নিয়মিত ব্যবসা পরিচালনা করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানান, পার্কটির মালিক একজন প্র;ভাব;শালী ব্যক্তি। প্রভাবশালী হওয়ায় এসব অনৈ;তিক কর্মকান্ডের প্রতিবাদ করতে কেউ সাহস পায় না।পার্ক দেখতে আসা পর্যটকদের নানা প্রলোভন দেখিয়ে ভেতরের বিল্ডিংটিতে নিয়ে যাওয়া হয়। পার্ক মালিকের প্রত্যক্ষ সম্পৃক্ত থাকার অভিযোগ মিলেছে। তবে বেশিরভাগক্ষেত্রেই পার্কের ম্যানেজার, দালাল মিলেই কৌশলে পরিচালনা করছে পতি;তা ব্যবসা।

ভিডিওটি দেখুন

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানায়, পনের থেকে ত্রিশ বছর বয়সের মেয়েরা অ;শ্লী;ল ও অ;সামা;জিক এই অ;বৈ;ধ কর্মকান্ডে লি;প্ত। থানা পুলিশ-প্রশাসনের কিছু অসৎ কর্মকর্তা, কিছু অসা;ধু রাজনৈতিক ব্যক্তি ও স্থানীয় মাস্তানসহ প্রভাবশালী ও পে;শি;শক্তির অধিকারী লোকের ছত্রছায়ায় নির্বি;ঘ্রে এ ব্যবসা পরিচালিত হয়ে আসছে বলেও অনুসন্ধানে জানা গেছে। বিগত কয়েক বছরের তুলনায় বর্তমানে এ ব্যবসার প্রসারও ঘটেছে অনেকটা অস্বাভাবিক হারে। এই অ;বৈ;ধ কর্মকান্ডের ফলে যৌ;ন সং;ক্রা;ন্ত রোগ-ব্যা;ধি ছড়াচ্ছে। ফুলবাড়ীয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই। এ কর্মকান্ড চলতে থাকলে অভিযান পরিচালনা করে ব্যবস্থা নেয়া হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন