শুধু আমারই নয়, পুরো দলের মনে হয়েছে আমরা পাকিস্তানেই খেলছি: রিজওয়ান!

Loading...

বিশ্বকাপ মিশনের পরই সরাসরি বাংলাদেশে পা রাখে পাকিস্তান ক্রিকেট দল। টাইগারদের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট খেলতে ঢাকায় নামে পাকিস্তান বহর। ইতিমধ্যেই তিন টি-টোয়েন্টি শেষ হয়েছে। যেখানে তিনটিতেই জয় তুলে নিয়েছে পাকিস্তান। সিরিজজুড়েই পাকিস্তানের সমর্থন ছিল চোখে পড়ার মতো। অনেক বাংলাদেশিরাও গলা ফাঁটিয়েছেন পাকিস্তানের জন্য।

মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের দৃশ্যপট এমন ছিল, গ্যালারিজুড়ে পাকিস্তান, পাকিস্তান, উল্লাস ধ্বনি। প্রথম দেখাতে সবারই মনে হতে পারে পাকিস্তানের মাটিতে খেলা। অথচ তা নয়, পাকিস্তান থেকে দুই হাজার দুইশো কিলোমিটার দূরে বাংলাদেশের মাটিতে খেলতে এসে এমন সমর্থন পেয়েছে দলটি। তাইতো বাংলাদেশকে নিজ দেশের মতোই মনে হয়েছে পাকিস্তানের ক্রিকেটারদের। আগের দিন ফখর জামানের পর আজ মোহাম্মদ রিজওয়ানও শোনালেন একই কথা।

ভিডিওটি দেখুন

পাকিস্তানের সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। ঘরের মাঠে এমন লজ্জাজনক পরাজয়ে সমর্থকদের কাছ থেকে সমর্থনের বিপরীত সমালোচনাই পেয়েছেন মাহমুদুল্লাহরা। অনুশীলন থেকে শুরু করে সিরিজের শেষ, সবটুকুজুড়ে সমর্থন পেয়েছেন বাবর আজমরা। তাই তো সিরিজ শেষ বাংলাদেশি সমর্থকদের ধন্যবাদ জানাতে ভুললেন মোহাম্মদ রিজওয়ান।

বাংলাদেশকে হোয়াইটওয়াশের পর রিজওয়ান বলেন, ‘আপনি যখন দেশের হয়ে খেলবেন অবশ্যই এমন সাফল্যে খুশি হবেন এবং ভাষায় এ অনুভূতি প্রকাশ করার মতো নয়। আপনি যখন দেশের বাইরে খেলবেন অবশ্যই আপনাকে কিছুটা ভিন্নধরনের পিচে খেলতে হবে। আমরা আমাদের প্রসেসটা ঠিক রাখার চেষ্টা করেছি। শেষ এক বছরে আমি আমার ব্যাটিংয়ে উন্নতি করার চেষ্টা করেছি। সমর্থকদের ধন্যবাদ জানিয়ে রিজওয়ান শেষটা করেছেন এভাবে, আমি এখানে উপস্থিত সকল সমর্থকদের ধন্যবাদ দিতে চাই, শুধু আমারই নয় এই সিরিজজুড়ে পুরো পাকিস্তান দলেরই মনে হয়েছে আমরা যেনো নিজের দেশের মাটিতেই খেলছি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন