পান্ডিয়ার ৫ কোটি টাকার ২টি ঘড়ি আটকে দিল কাস্টমস!

Loading...

সময়টা মোটেও ভালো যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। এমনিতেই বিশ্বকাপ শেষে নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ দলে জায়গা না পাওয়ায় চাপে রয়েছেন, তার উপর মাঠের বাইরে নতুন করে সমস্যায় জড়িয়ে পড়লেন তিনি। শোনা যাচ্ছে, বিশ্বকাপ খেলে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরার পথে বিমানবন্দরে পান্ডিয়ার দু’টি ঘড়ি জব্দ করেছে কাস্টমস বিভাগ।

ঘড়ি দু’টির মূল্য ভারতীয় মূদ্রায় ৫ কোটি টাকা। এমন দামি ঘড়ি দু’টির কোনো রশিদ পান্ডিয়ার কাছে ছিল না এবং তিনি আগে থেকে ঘড়ি দু’টির কথা উল্লেখও করেননি বলে জানিয়েছে হিন্দুস্তান টাইমস-সহ বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়নি ঘড়িগুলোর ব্র্যান্ডও।

ভিডিওটি দেখুন

দামি ঘড়ির প্রতি হার্দিকের আগ্রহের কথা সবার জানা। সময়ে সময়ে সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ঘড়ি সংগ্রহের নমুনা দেখিয়েছেন। এমনকি অতীতে অস্ত্রোপচারের পর বিছানায় শুয়েও হার্দিককে হাতে দামি ঘড়ি পরে থাকতে দেখা গেছে। যদিও এমন দামি সব ঘড়ি পরেও হার্দিককে খারাপ সময় দেখতে হচ্ছে। ফিটনেস নিয়ে সমস্যা প্রভাব ফেলেছে মাঠের পারফরম্যান্সে। বিশ্বকাপেও হার্দিক পরিচিত ছন্দে ধরা দিতে পারেননি। ফলে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলে তার জায়গা হয়নি।

তবে হার্দিকের দাবি তার ঘড়ির দাম দেড় কোটি। ৫ কোটি নয়। তিনি জানান, ‘আমার ঘড়ির মূল্য দেড় কোটি রুপি, পাঁচ কোটি নয় যেমনটা সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। আমি এই দেশের আইন মেনে চলা একজন নাগরিক এবং সরকারের সব সংস্থার নিয়ম মেনে চলি। কাস্টমসের কাছ থেকে পূর্ণাঙ্গ সহযোগিতাই করা হয়েছে আমাকে। আমিও পূর্ণ সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছি। আমার বিরুদ্ধে আইন ভাঙার কথা যা বলা হচ্ছে, তা পুরোপুরি ভিত্তিহীন।’

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন