শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা সেই সমীর এখন নিজেই আতঙ্কে

Loading...

বলিউড অভিনেতা শাহরুখপুত্র গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে। কারণ প্রমোদতরীতে যাত্রী সেজে অভিযানের নেতৃত্ব দেন তিনি। এবার নিজেই ফেঁসে যাওয়ার ভয়ে রয়েছেন এই কর্মকর্তা। ইন্ডিয়া ডটকম এ খবর প্রকাশ করেছে।

অন‌্য একটি ভারতীয় সংবাদমাধ‌্যমের প্রতিবেদনে জানা যায়, মুম্বাই পুলিশ প্রধানের কাছে লেখা এক চিঠিতে ওয়াংখেড়ে অভিযোগ করেছেন—উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তাদের কাছ থেকে চাকরিচ্যুত করার ও কারাগারে পাঠানোর হুমকি পেয়েছেন তিনি। আশঙ্কা করছেন বাজে উদ্দেশ্য নিয়ে তাকে ফাঁসানো হতে পারে। আর এ ধরনের মামলায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নিতে মুম্বাই পুলিশ প্রধানের প্রতি অনুরোধ জানান তিনি।

ভিডিওটি দেখুন

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গোয়েন্দা সংস্থার এই কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ, শাহরুখপুত্র আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার বিনিময়ে এক সাক্ষীর মাধ্যমে ২৫ কোটি রুপি দাবি করেছেন তিনি। বিষয়টি তদন্ত নজরদারির দায়িত্ব পেয়েছেন এনসিবির ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিংহ।

সমীরকে তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে কিনা? এমন প্রশ্নের উত্তরে জ্ঞানেশ্বর বলেন—‘এখনি এ নিয়ে কিছু বলা যাবে না। আমরা সবে তদন্ত শুরু করেছি।’

সমীর ও তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে বিস্তারিত একটি রিপোর্ট দিয়েছে এনসিবি। এ বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লি যাবেন সমীর। তাকে গ্রেপ্তার করা হতে পারে—এমন আশঙ্কায় আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন