স্বামীর সঙ্গে পর’কীয়া, তরুণীকে প্রকাশ্যে জু’তাপেটা স্ত্রীর!

Loading...

স্বামীর সঙ্গে অন্য নারীর পর’কীয়া রয়েছে এমন সন্দেহে ওই নারীকে বেধড়ক পিটিয়েছেন স্ত্রী। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে এই ঘটনা ঘটেছে।

গত ১৫ অক্টোবর ঘটে যাওয়া এই ঘটনার পুরোটা ধরা পড়েছে একটি ভিডিও ক্যামেরায়। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর আনন্দবাজারের।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে নিজের স্বামীকে আ’ক্রমণ করছেন ওই নারী। তার পর স্বামীর পাশেই দাঁড়িয়ে থাকা অন্য এক নারীর ওপর ঝাঁপিয়ে পড়ছেন। বছর তিরিশের ওই নারীর স্বামীর সঙ্গে অন্য একজনের সম্পর্ক রয়েছে সন্দেহেই মারধর বলে পুলিশ সূত্রে খবর। এ ঘটনায় গত রোববার দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

ভিডিওটি দেখুন

ভোপালের কোহ-ই-ফিজা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অনিল বাজপেয়ী বলেন, নারীর সন্দেহ ছিল, জিমে তার স্বামীর সঙ্গে এক নারীর প্রণয়ের সম্পর্ক আছে। হাতেনাতে ধরতে গত ১৫ অক্টোবর ওই নারী তার বোনকে নিয়ে হাজির হন জিমে। প্রথমে স্বামীর ওপর চড়াও হন, তার পর নারীর নজর পড়ে পাশে দাঁড়িয়ে থাকা আর এক নারীর ওপর। পায়ের জুতা খুলে তা নিয়েই তিনি ঝাঁপিয়ে প়ড়েন তার ওপর। প্রায় মিনিট দশেক ধরে চলে গোলমাল। নারী এবং তার স্বামী, দু’জনেই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

যদিও স্ত্রীর অভিযোগ মানতে চাননি স্বামী। তার দাবি, যে নারীকে তার প্রেমিকা বলে দাবি করছেন স্ত্রী, তাকে তিনি চেনেন না।

দু’জনের বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মা’মলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এর আগেও স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই নারী। তার পর থেকে স্বামীর বাড়ি ছেড়ে তার মা-বাবার সঙ্গেই থাকছিলেন তিনি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন