আবারো বিয়ে করেছেন স্বস্তিকা?

Loading...

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না। আবার সাহসী রূপে পর্দায় হাজির হয়েও বহুবার আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। এবার কয়েকটি ছবি পোস্ট করে বিয়ের গুঞ্জন উসকে দিলেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়—স্বস্তিকার পরনে শাড়ি, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর, হাতে শাখা। পুরোপুরি বাঙালি বধূ। প্রিয় অভিনেত্রীকে এমন লুকে দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। শাখা-সিঁদুরে দেখে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন স্বস্তিকা কী আবারো বিয়ে করেছেন? যদিও এ প্রশ্নের জবাব দেননি এই নায়িকা।

ভিডিওটি দেখুন

স্বস্তিকা মুখার্জির এসব ছবিতে তার সহকর্মী-বন্ধুদেরও দেখা যায়। জানা যায়, স্বস্তিকা তার বাড়িতে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছিলেন। আর এ সময় এমন লুকে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। তবে বিয়ে করেছেন কিনা সে বিষয়ে সঠিক তথ‌্য পাওয়া যায়নি।

অভিনয়ে নাম লেখানোর আগেই বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর আর বিয়ে করেননি স্বস্তিকা।

প্রথম সংসার ভাঙনের পর নায়ক জিতের সঙ্গে স্বস্তিকার প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও তার সম্পর্ক ছিল। এরপর তার নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ-ইন করছেন বলেও টলিপাড়ায় খবর রটেছিল।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন