ভাই গ্রেফতারের পর শাহরুখকন্যার প্রথম পোস্ট

Loading...

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়ে জেল হেফাজতে রয়েছে। গত ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে আরিয়ানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

অন্যদিকে শাহরুখকন্যা সুহানা খান সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তবে ভাইয়ের গ্রেফতারের পর কোনো পোস্ট করেননি তিনি। অবশেষে শুক্রবার (৮ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সুহানা। যদিও তার এই পোস্ট ভাইকে নিয়ে নয়।

শুক্রবার শাহরুখ পত্নী গৌরী খানের জন্মদিন। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই সুহানার এই পোস্ট। শাহরুখ ও গৌরীর একটি ছবি পোস্ট করেছেন সুহানা। এতে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন মা। ’

ভিডিওটি দেখুন

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে মাদক সেবনের দায়ে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। এরপর টানা ১৬ ঘণ্টা জেরার পর তাদের গ্রেফতার করে এনসিবি। প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি এনসিবির।

গত ৪ অক্টোবর আরিয়ানসহ অন্যদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার (৭ অক্টোবর) আবারও মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে।

এদিন আরিয়ানের আইনজীবী জামিন আবেদন করে। তবে আদালদত তা নাকচ করে আরিয়ান খান ও অন্য ৭ জনকে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। আগামী ১৪ অক্টোবর পর্যন্ত বিচারকি হেফাজতে থাকবেন তারা।

তবে এই রায়ের পর আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্দে অন্তবর্তীকালীন ও পূর্ণ জামিন আবেদন করেছেন। শুক্রবার (৮ অক্টোবর) এ শুনানি অনুষ্ঠিত হবে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন