ম্যাচ শেষে গ্যালারিতে গিয়ে বিয়ের প্রস্তাব চেন্নাইর ক্রিকেটারের, ভাইরাল ভিডিও!

Loading...

এমন দৃশ্য ক্রিকেট মাঠে আগেও দেখা মিলেছে। তবে কোনো ভারতীয় ক্রিকেটারের ক্ষেত্রে এটাই হয়তো প্রথম। ম্যাচ শেষে সরাসরি গ্যালারিতে ছুটে গিয়ে প্রেমিকাকে রিং পরিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন চেন্নাইয়ের ক্রিকেটার দীপক চাহার। আজ বৃহস্পতিবার আইপিএলে পাঞ্জাব কিংসের কাছে ৬ উইকেটে হেরেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এতে অবশ্য বড় কোনো সমস্যা হচ্ছে না প্লে অফ নিশ্চিত করা দলটির। তাই মাঠের পরাজয় শেষে নিশ্চিন্ত মনে প্রেমিকাকে গিয়ে বিয়ের প্রস্তাব দিলেন চেন্নাইয়ের পেসার দীপক চাহার।

বল হাতে দীপকের পারফর্মেন্স আজ করুণ ছিল। লোকেশ রাহুলের বেদম মার হজম করে ৪ ওভারে দিয়েছেন ৪৮ রান। নিয়েছেন ১ উইকেট। এমন ভুলে যাওয়ার দিনটাই দীপকের কাছে হয়ে গেল স্মরণীয় দিন। খেলার মাঠে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ঘটনা নতুন কিছু নয়। তবে কোনো ভারতীয় ক্রিকেটার ভরা গ্যালারির সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন, এমন ছবি নিতান্ত অপরিচিত। দুবাইয়ে সেই ছবিটাই দেখা গেল দীপক চাহারের সৌজন্যে।

ভিডিওটি দেখুন

ম্যাচের শেষে দীপক চাহার গ্যালারিতে গিয়ে বান্ধবীর হাতে এনগেজমেন্ট রিং পরিয়ে দেন। বান্ধবী যেন মুহূর্তটি বিশ্বাস করতে পারছিলেন না। তিনি বিয়ের প্রস্তাবে সম্মতি দিয়ে দীপক চাহারকে জড়িয়ে ধরেন। সেই মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল সাইটে ভাইরাল। ক্রিকেটার থেকে ক্রিকেটপ্রেমীরা এই জুটিকে অভিনন্দন জানাচ্ছেন। আইপিএলের পক্ষ থেকে ভিডিওটি টুইট করা হয়েছে। দীপক নিজেও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন সেই মুহূর্তের কিছু ছবি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন