একটি এমএমএস যেভাবে তছনছ করে দেয় মধুমিতার জীবন!

Loading...

পশ্চিমবঙ্গের বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার জানিয়েছেন, ”একটি ছেলে এবং একটি মেয়ের যদি কোনো ভিডিও ছড়িয়ে পড়ে, সেক্ষেত্রে মেয়েটির দোষ থাকুক বা না থাকুক, সমাজ তাকেই দোষারোপ করবে। মেয়েরাও বোধ হয় সেটা বুঝে গিয়েছে। চিরাচরিত ধারণাকে ভেঙে অন্যায়ের প্রতিবাদ করার বার্তা দেবে ‘উত্তরণ’।” নিজের নতুন সিনেমা প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে এ তথ্য দেন মধুমিতা সরকার।

ইনস্টাগ্রামে নতুন সিনেমাটির একটি পোস্টার শেয়ার করে মধুমিতা লিখেছেন, ”একটি এমএমএস কী ভাবে একটি মেয়ের জীবন তছনছ করে দেয়, সেই গল্পই বলবে ‘উত্তরণ’।” চরিত্র নিয়ে খোলাখুলি কথা বললেও কাকে ঘিরে কোন এমএমএস নিয়ে সিনেমার গল্প আবর্তিত হবে, সে বিষয়ে মুখ খুলেননি এই অভিনেত্রী। যদিও ভারতীয় গণমাধ্যম সূত্রে খবর চাউর হয়েছে, সেই মেয়েটির চরিত্রে অন্য কেউ নন, থাকছেন মধুমিতা। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ‘উত্তরণ’। জয়দীপ মুখার্জির পরিচালনায় এতে এক গৃহবধূর চরিত্রে দেখা যাবে মধুমিতাকে। সিনেমাটিতে তার চরিত্রের নাম পর্ণা। এক ঢাল খোলা চুল, সাদামাঠা শাড়ি, কপালে টিপ, সিঁথি ভর্তি সিঁদুর- বড় পর্দায় এমন সাজে এবারই প্রথম দেখা যাবে তাকে। সিনেমাটিতে তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন রাজদীপ গুপ্ত।

ভিডিওটি দেখুন

এখন পর্যন্ত মধুমিতা যে ৩টি সিনেমায় অভিনয় করেছেন, সেগুলির থেকে পুরোপুরি একটি ভিন্ন ধরনের চরিত্র পর্ণা। এই পর্দাকন্যা পাখি ইমেজ সরিয়ে যখন বড় পর্দায় আসেন তখন বেশ বোল্ড অবতারে হাজির হয়েছিলেন। ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় অভিনেতা অর্জুন চক্রবর্তীর শয্যাসঙ্গিনী হিসেবে হাজির হয়েছিলেন তিনি। দারুণ খোলামেলাভাবে বড় পর্দা মাতিয়েছেন এই অভিনেত্রী। ভক্তরা নতুন এক মধুমিতাকে দেখতে পেয়েছে। অনেকেই তাকে কটাক্ষও করেছেন। অন্যদিকে বাস্তব জীবনেও কম কটাক্ষের শিকার হন না মধুমিতা। ফেসবুক, ইনস্টাগ্রামের দৌলতে মাঝেমধ্যেই কটাক্ষের মুখে পড়তে হয় তাকে। মধুমিতার ভাষ্য, “আমি জানি, কী ধরনের পোশাক পরি। শালীন-অশালীনের পার্থক্যও বুঝি। যারা আমাকে খারাপ কথা বলেন, তারা নিজেরা কতটা ঠিক বা ভুল সেই দিকটিও তাদের ভেবে দেখা উচিত। ‘উত্তরণ’-ও কিন্তু সেই বার্তাই দেবে।”

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন