মাশরাফিকে নিয়ে নিজের মনের ভেতরের লুকিয়ে থাকা কথা গুলো বললেন মাহমুদউল্লাহ

Loading...

প্রায় সাত বছর আগের ঘটনা। ফর্ম না থাকায় এশিয়া কাপের দল থেকে বাদ পড়েন মাহমুদউল্লাহ। ফিরে পরের বছর ওয়ানডে বিশ্বকাপে জোড়া সেঞ্চুরিতে ভাস্বর। ২০১৯ সালে সাকিবের নিষেধাজ্ঞায় অনাকাঙ্ক্ষিতভাবে টি-টোয়েন্টি দলের দায়িত্ব পান। মেধা ও সামর্থ্যের সবকুটু দিয়ে সেই দায়িত্ব স্থায়ী করেছেন।

এরই মধ্যে সবচেয়ে বেশি জয়ের রে’কর্ডও গড়েছেন। টি-টোয়েন্টি র‌্যাংঙ্কিংয়ে বাংলাদেশকে নিয়ে এসেছেন ছয়ে। বিশ্বকাপ নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে বাংলাদেশ টি-২০ দলের অধিনায়ক মাশরাফিকে ধন্যবাদ জানান খারাপ সময়ে পাশে থাকার জন্য।

ভিডিওটি দেখুন

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিশ্বকাপ ভাবনা নিয়ে অনেক কথা বলেন বর্তমান বাংলাদেশের টি-২০ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সেখানে নিজের খারাপ সময়ে কে পাশে দাঁড়িয়ে সবচেয়ে বেশি সাহস যুগিয়েছে এমন এক প্রশ্নের জবাবে রিয়াদ বলেন, হ্যাঁ, একজন মানুষের কথা আমি অবশ্যই বলব সেটা হচ্ছে মাশরাফি ভাই, যিনি আমার দুঃসময়ে আমার পাশে দাঁড়িয়েছেন।

রিয়াদ আরও বলেন, অধিনায়ক, সিনিয়র ক্রিকেটার এবং আমার ভাই হিসেবে (বিং ক্যাপ্টেন, বিং সিনিয়র প্লেয়ার বিং মাই ব্রাদার) সব সময় আমাকে সহযোগিতা করেছেন এবং আমাকে মানসিকভাবে অনেক সহযোগিতা করেছেন তো এটার জন্য উনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন