বিবাহবিচ্ছেদে ৫০ কোটি টাকা পাচ্ছেন সামান্থা

Loading...

বলিউডের মতো দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও বিচ্ছেদের খবর। বিয়ে ভাঙার দিকে এগোচ্ছেন দক্ষিণী তারকা জুটি নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রির তারকা হলেও ভারতে বেশ পরিচিত মুখ তারা। ‘দ্য ফ‍্যামিলি ম‍্যান ২’ ওয়েব সিরিজের বদৌলতে বলিউডের ঘরের মেয়েই হয়ে উঠেছেন সামান্থা।

চলতি বছরের জুলাই নাগাদ দু’জনের বিবাহবিচ্ছেদের গুঞ্জন প্রবল হয়। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি নিজের নাম বদলে ফেলেন সামান্থা। পদবি আক্কিনেনি বদলে শুধুমাত্র ‘S’ করে দেন তিনি, যার জেরেই যত কানাঘুঁষো। কিন্তু কখনোই স্পষ্টভাবে বিচ্ছেদের কথা স্বীকার করেননি নাগা চৈতন্য বা সামান্থা কেউই। কিন্তু সম্প্রতি কিছু সংবাদ মাধ‍্যমের দাবি, বিচ্ছেদের তারিখ চূড়ান্ত হয়ে গিয়েছে। আগামী দু থেকে তিন মাসের মধ‍্যে আলাদা হয়ে যাবেন এই জুটি।

ভিডিওটি দেখুন

আরো খবর পাওয়া যাচ্ছে, এই বিচ্ছেদ থেকে নাকি বেশ লাভবানই হতে চলেছেন সামান্থা। স্বামীর কাছ থেকে প্রায় ৫০ কোটি টাকা খোরপোশ পেতে চলেছেন তিনি। অপরদিকে বিচ্ছেদ ইস‍্যুতে প্রথমবার মুখ খুলেছেন নাগা চৈতন্য। তার বক্তব‍্য, ব‍্যক্তিগত এবং পেশাগত জীবন আলাদা রাখতেই পছন্দ করেন তিনি। কখনোই দুটো মিশিয়ে ফেলেননি।

তাই সংবাদ মাধ‍্যমের হেডলাইনে তার বিচ্ছেদ সংক্রান্ত খবর দেখে প্রথমে কষ্টই পেয়েছিলেন তিনি। কিন্তু পরে তিনি বুঝতে পারেন একটা খবরই অন্য খবরকে প্রতিস্থাপন করে। কিন্তু সামান্থার সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে কোনো উত্তরই দেননি নাগা চৈতন্য।

২০১৭ সালে গোয়াতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নাগা চৈতন্য ও সামান্থা। হিন্দু ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ে করেছিলেন তারা। এই মুহূর্তে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শুটিংয়ে ব‍্যস্ত নাগা চৈতন্য। অপরদিকে ওয়েব সিরিজ দিয়ে বলিউডে পা রেখেছেন সামান্থাও।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন