৬ লাখ টাকা জরিমানা গুনতে হচ্ছে মুস্তাফিজকে!

Loading...

আইপিএলে জরিমানার কবলে পড়তে হল টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে। শুধু ফিজকেই নয়, জরিমানা গুনতে হয়েছে রাজস্থান রয়্যালস দলের সকল খেলোয়ারকে। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ ভারতীয় রুপি জরিমানা দিয়েছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সানজু স্যামসন। এবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে ২৪ লাখ রুপি জরিমানা গুনলেন তিনি।

ভিডিওটি দেখুন

আইপিএলের নিয়ম অনুযায়ী, প্রথমবার স্লো ওভার রেটের অভিযোগে অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়। দ্বিতীয়বার এর পুনরাবৃত্তি ঘটলে অধিনায়ককে ২৪ লাখ রুপি ও একাদশের বাকি সদস্যদের প্রত্যককে প্রায় ৬ লাখ রুপি জরিমানার বিধান রয়েছে। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচেও স্লো ওভার রেটের অভিযোগ ওঠে রাজস্থানের বিরুদ্ধে। এবার তাই অধিনায়কসহ দলের সবাইকে গুনতে হয়েছে জরিমানা।

মুস্তাফিজদের জরিমানার অঙ্ক অবশ্য স্যামসনদের চেয়ে কম। স্যামসন ছাড়া বাকিদের প্রায় ৬ লাখ রুপি করে জরিমানা করা হয়েছে। চতুর্দশ আসর থেকে আইপিএলে স্লো ওভার রেটের শাস্তি কঠোর করা হয়েছে। চলতি আসরে রাজস্থান আর কোনো ম্যাচে ধীর গতিতে বোলিং করলে এক ম্যাচের নিষেধাজ্ঞা পাবেন অধিনায়ক স্যামসন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন