প্রভাকে নিয়ে মুখ খুললেন মিশা, দোষ দেখছেন শাকিব ভক্তদেরও

Loading...

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় বিড়ম্বনার শিকার হতে হয় তারকাদের। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে এ ঘটনাগুলো যেনো বেশিই ঘটে। একশ্রেণির মানুষ তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় কুরুচিপূর্ণ মন্তব্য করে থাকেন। তাদেরকে বিহিতের জন্য বিভিন্ন সময়ে তারকারা এই বিষয়ে সরব হলেও কোনো সমাধান এখন পর্যন্ত আসেনি।

এ বিষয়ে সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর। সাইবার বুলিং নিয়ে কথা বলতে গিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার প্রসঙ্গেও মন্তব্য করেন এই অভিনেতা। শিল্পীদের সাইবার বুলিংয়ের শিকার হতে হয় প্রসঙ্গে মিশা বলেন, এদেরকে যত তারাতারি সম্ভব আইনের আওতায় আনা দরকার। গুটি কয়েক লোক ফেসবুক ও ইউটিউবে উদ্ভট শব্দ জুড়ে দিয়ে এমনভাবে রসিয়ে প্রচারণা চালায়, যার কোনো সত্যতা নেই। এতে ইন্ডাস্ট্রি ও শিল্পীর বদনাম হয়। তাদের যথাযথ শাস্তির আওতায় আনতে হবে।

ভিডিওটি দেখুন

অনেক সময় এগুলো আমরা সহ্য করে নেই। দেখা গেছে, অভিনেত্রী প্রভা সুন্দর একটি ছবি শেয়ার করলেও সেটি নিয়ে সাইবার বুলিংয়ের শিকার হতে হয়। কিছুদিন আগে অভিনেতা চঞ্চল চৌধুরী মায়ের সাথে ছবি শেয়ার করেও এমন পরিস্থির শিকার হতে হয়েছে। মাকে নিয়ে কটাক্ষ করে কথা বলবে আমি মেনে নেবো না। সেসময় আমি এর প্রতিবাদ করে নিজ মতামত ব্যক্ত করেছি ফেসবুকে। এটা ঠিক না। এদের প্রতিহত করতে শিল্পীদের এগিয়ে আসতে হবে। আইনি সহায়তা নিতে হবে। যারা এগুলো করে তাদের তীব্র নিন্দা জানাই।

সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গেও কথা বলেন মিশা। শাকিব খানের ভক্তদের উদাহরণ টেনে এই অভিনেতা বলেন, ‘বছরখানেত আগে শাকিব খানকে চলচ্চিত্র পরিবার বয়কট করেছিল। তখন ফারুক ভাই, আলমগীর ভাইয়ের বিরুদ্ধে যেসব শব্দ ব্যবহার করা হয়েছে সেগুলো বলা যায় না, দেখা যায় না, পড়া যায় না।’ যারা এ ধরনের কাজ করে তারা ফেইসবুক ব্যবহার করতে পারে কিনা এ নিয়ে সন্দিহান এই অভিনেতা। মিশা বলেন, ‘আমি এও দেখেছি যারা এগুলো করেন তাদের পড়াশোনা বেশি না।’

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন