দিল্লির আদালতে গোলাগুলি, নি’হত ৬

Loading...

দিল্লির একটি আদালতে দুপক্ষের গো’লাগু’লিতে অ’ন্তত ৬ জন নি’হত হয়েছেন। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতের মধ্যে কুখ্যাত সন্ত্রা’সী জিতেন্দ্র গোগী রয়েছেন বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। কয়েকজন দুষ্কৃতকারী আইনজীবীর পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিলেন বলে জানা গেছে। কু’খ্যাত দু’ষ্কৃতী গো’গীর বিরুদ্ধে একাধিক মা’মলা রয়েছে।

গত এপ্রিলে তাকে গ্রে’ফতার করে দিল্লি পুলিশের বি’শেষ বিভাগ। সে রকম এক মামলায় আদালতে আনা হয়েছিল গোগীকে। তখনই তার বিরোধী গোষ্ঠীর দু’ষ্কৃতী’রা তার উপর গু’লি চালিয়েছে বলে প্রাথমি’কভাবে জানা গিয়েছে। কয়েক জন দু’ষ্কৃ’তী আইনজীবীদের পোশাক পরেই আদালত চত্বরে ঢুকে ছিল বলে জানিয়েছে পুলিশ।

ভিডিওটি দেখুন

দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা বলেছেন, গ্যাংস্টার জিতেন্দ্র গো’গীকে পুলিশ দুদিন আগে গ্রে’ফতার করেছিল। আজ তাকে আদালতে পেশ করার কথা ছিল। কিন্তু সেখানে আ’ইনজীবীর পো’শাকে দু’ষ্কৃতীরা আ’চমকা তাকে ‘লক্ষ্য করে গুলি চালায়। জিতেন্দ্র গোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। দু’ষ্কৃতীদের জানা ছিল না যে, জি’তেন্দ্র গোগীর স’ঙ্গে স্পে’শ্যাল সেলের একটি দল ছিল। সেই দল তা’ৎক্ষণিক পদক্ষেপ নিয়ে দুই দুষ্কৃ’তীকে মা’রা হয়।

জিতেন্দ্র গোগী দিল্লি সবচেয়ে কু’খ্যাত দু’ষ্কৃতীদের মধ্যে অন্যতম। তাকে ধরতে পারলে চার ল’ক্ষ টাকার পু’রস্কার ঘো’ষণা করেছিল দিল্লি পুলিশ। হরিয়ানা পুলিশ তাকে ধরতে আ’ড়াই ল’ক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিল। দিল্লির নরেলা এলাকায় এক স্থানীয় নেতা বীরেন্দ্র মানকে হত্যায় জিতেন্দ্র ও তার গোষ্ঠীর হাত ছিল। জিতেন্দ্র গোগীর বিরুদ্ধে হরিয়ানার বিখ্যাত গায়িকা হর্ষিতা দাহিয়াকে হত্যার অভিযোগ রয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন