আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে সংসার, এখন তরুণীর বিয়ের দাবি!

Loading...

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। তার বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন তিনি। অভিযুক্ত যুবক উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৯)।

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৮) ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন। ওই গার্মেন্টসেই কাজ করেন বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের মো. হাবিব হাওলাদারের মেয়ে মোছা. তানিয়া খানম। একই গার্মেন্টসে কাজ করার সুবাদে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ভিডিওটি দেখুন

গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে এক সঙ্গে থাকতেন। এক পর্যায়ে কোনও কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। উপায়ন্তর না দেখে তানিয়া খানম গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীস্থ বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করছেন। এদিকে, হুমায়ুনের স্বজনরা মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চতুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) অলিয়ার রহমান খান বলেন, মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠেছে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে শুনেছি।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেননি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন