প’র্ন কান্ডে নাম জোরালো ‘দুপুর ঠাকুরপো’-এর জনপ্রিয় বৌদির, মুখ খুললেন অভিনেত্রী

Loading...

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। রাজের আইনজীবি আদালতে জামিনের জন্য আবেদন করলেও তাঁর আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

পরিবর্তে রাজকে আরও চৌদ্দ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এই মুহূর্তে রাজ বায়কুল্লা জেলে বন্দী। এবার পর্ণোগ্রাফি কান্ডে নাম জড়ালো অভিনেত্রী ফ্লোরা সাইনি (flora saini)-র।

রাজ কুন্দ্রার পর্ণোগ্রাফি কেসে মুম্বই পুলিশের হাতে এসেছে একাধিক হোয়্যাটসঅ্যাপ চ্যাট যাতে রয়েছে ফ্লোরার নামও। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, রাজ ও উমেশ কামাথ (umesh kamath) একটি মিউজিক ভিডিও তৈরির কথা ভেবেছিলেন।

এই মিউজিক ভিডিওতে ফ্লোরাকে কাস্ট করার কথা ভেবেছিলেন তাঁরা। হোয়্যাটসঅ্যাপ চ্যাটেও সেই তথ্য রয়েছে। এই তথ্য সামনে আসার পরেই ফ্লোরা সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতিমূলক ভিডিও পোস্ট করে জানিয়েছেন,

রাজের তরফে এই ধরনের মিউজিক ভিডিওর প্রস্তাব এলেও তিনি রাজি হননি। এই কারণে তিনি রাজের সঙ্গে দেখাও করেননি।ফ্লোরা জানিয়েছেন, রাজ কুন্দ্রার সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই।

ভিডিওটি দেখুন

হোয়্যাটসঅ্যাপ চ্যাটে তাঁর নাম নিয়ে আলোচনা করা হলেও এই তথ্যকে গুরুত্ব দিতে নারাজ ফ্লোরা। তিনি বলেছেন, তিনি স্টারকিড নন বলেই সহজে তাঁর নাম এই মামলায় জড়ানো হচ্ছে। কিন্তু পর্ণোগ্রাফি কান্ডে একজন মহিলার নাম জড়ানো যে কতখানি গুরুতর,

সেটা বোঝা উচিৎ। অপরদিকে রাজের পর্ণোগ্রাফি সংক্রান্ত তথ্য মার্চ মাসে মুম্বই পুলিশের হাতে তুলে দিয়েছিলেন শার্লিন চোপড়া (sherlyn chopra)। শার্লিনকে সমন পাঠানো হয়েছে। শিল্পা শেঠি (Shilpa shetty)-কেও দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলছে।

রাজের সংস্থা ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎই পদত্যাগের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর অফিস থেকে উদ্ধার হয়েছে একটি গোপন আলমারি যা থেকে রাজের বিরুদ্ধে অনেক প্রমাণ মিলতে পারে বলে মুম্বই পুলিশের ধারণা।

এছাড়াও রাজের আর্থিক তছরুপের কেস সম্ভবত ইডির হাতে যেতে পারে। রাজের ইয়েস ব্যাঙ্কের অ্যাকাউন্টে একাধিক আর্থিক অসঙ্গতির তথ্য পেয়েছে মুম্বই পুলিশ। তদন্তকারী অফিসারদের সন্দেহ, এই অ্যাকাউন্টটি রাজ অনলাইন বেটিং চালানোর জন্য ব্যবহার করতেন

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন