নতুন প্রেমিকের সঙ্গেও ফাটল শ্রাবন্তীর?

Loading...

বিগত কিছু বছর ধরেই চর্চায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর গত এক বছরে বিভিন্ন জল্পনার একেবারে শীর্ষে পৌঁছেছেন তিনি। মূলত ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে টলি পাড়ায় তাঁকে নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সিংহর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে চর্চা তো ছিলই। সেই সঙ্গে যোগ হয়েছে তাঁর নতুন প্রেমিক, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নামও।

সংসার করতে চেয়ে মামলা করেছিলেন রোশন সিং। গত ১৪ জুলাই শিয়ালদহ ব্যাঙ্কশাল আ’দালতে মা’মলার শুনানির দিন স্থির হয়। তবে আদা’লতের সমন পেয়েও এদিন হাজির হননি অভিনেত্রী।

তবে সম্প্রতি তাঁর করা এক পোস্ট দ্বন্দ্বে ফেলেছে নেটিজেনদের? এবার কি নতুন প্রেমিকের সঙ্গেও বিচ্ছেদ হতে চলেছে শ্রাবন্তীর? কিংবা সেই সম্পর্কে তৈরি হয়েছে কোনও ফাটল?

আসলে নিজের ইন্সটা স্ট্রোরিতে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে লেখা আছে, “কখনও কখনও একা থাকাই সবচেয়ে ভাল…”।

ভিডিওটি দেখুন

প্রশ্ন উঠছে এবার কী ইঙ্গিত দিতে চাইছেন শ্রাবন্তী? তাহলে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগবে রোশন – শ্রাবন্তীর? নিজের পুরনো ট্রেন্ড ভাঙবেন নায়িকা? নাকি নতুন প্রেমেই মজেছেন তিনি?

এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, বাইপাসের ধারে তাঁর আবাসনেই থাকেন তাঁর নতুন প্রেমিক। শুধু তাই নয়, নির্বাচন পরবর্তী সময়ে নতুন ‘লাভ- বার্ডস’ পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। দু’জনের ছবি প্রকাশ্যে না আনলেও, নিজের ছবি প্রায়শই শেয়ার করছেন নায়িকা।

প্রসঙ্গত, হইচই -এ স্ট্রিমিং হচ্ছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটিতে কাজ করেছেন শ্রাবন্তী। অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি ‘লকডাউন’ এখনও মুক্তির অপেক্ষায়। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।

কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে এই প্রথম জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন