আর্জেন্টিনার কাছে হেরে নতুন স্টাইলে চুল কাটলেন নেইমার!

Loading...

এমনিতে সদা হাস্যোজ্জ্বল নেইমার। আমুদে জীবন যাপন আর অভিনব সব চুলের ছাঁ’ট পছন্দ ব্রাজিলিয়ান স্টারের। সর্বশেষ কেঁ’দেছিলেন কোপা আমেরিকার ফাইনালে।

ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হে’রে। দুঃখ ভুলে আবার নতুন রূপে আবি’র্ভূত হলেন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) স্ট্রাইকার। সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন সোনালী বি’নুনির চুলের ছাঁ’টে।

চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনাম হন নেইমার। গত বিশকাপে হাজির হয়েছিলেন নুডুলস হেয়ারকা’টিং নিয়ে। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আ’লোচনার সৃষ্টি করে।

ভিডিওটি দেখুন

নেইমারের সংস্প’র্শ পেয়েই প্রথমবারের মতো চুলের রঙ বদলেছিলেন তার বার্সা সতীর্থ লিওনেল মেসি। মাঠে ও মাঠের বাইরে ঝড় তোলা নেইমার এবার বো’ল্ড লু’কে ধরা দিলেন। কোপা আমেরিকা শেষে নেইমার ব্রাজিলে ছুটি কা’টাচ্ছেন।

সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য দেখায় ব্রাজিলও। আর কো’পায় ২ গোল ও তিন অ্যাসি’স্ট নিয়ে লিওনেল মেসির সঙ্গে যৌথভাবে আসর সেরা খেলোয়াড়ের খেতাব কু’ড়ান নেইমার। ফাইনালে ডি মারিয়ার দৃষ্টিনন্দনে চিপে ১-০ গোলের হার দেখে সেলেসাওরা।

এই জয়ে ২৮ বছরের শিরোপার খরা কা’টে আর্জেন্টিনার। আর ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারে প্রথম আন্তর্জাতিক শিরোপার স্বাদ পান আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন