আড়াই মাস স্বামীর লা’শের ওপর বসেই রান্না করেন স্ত্রী

Loading...

খাবারের সঙ্গে ঘু’মের ও’ষুধ মিশিয়ে স্বামীকে হ’ত্যা, তারপর রান্নাঘরে লা’শ পুঁ’তে ফেলা। তার উপর নিয়মিত দুই মাস ১৪ দিন রান্না চালিয়ে গেছেন স্ত্রী’।

লো;মহ;র্ষক এই ঘটনা ঘটেছে মুন্সিগঞ্জ সদর উপজে’লার পূর্ব শীলমন্দি এলাকায়। এ ঘটনায় ঘা’তক স্ত্রী’ আকলিমা আক্তারকে গ্রে’ফতারের পর নি’হত স্বামী আরাফাত মোল্লার (৫০) মাটিচাপা দেহাবশেষ উ’দ্ধার করেছে পু’লিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নি’হতের লা’শ উ’দ্ধার করে মুন্সিগঞ্জ সদর থা’না পু’লিশ।

এর আগে এ দিন সকাল ১১টায় আকলিমাকে আ’ট’ক করা হয়। নি’হত আরাফাত পূর্ব শীলমন্দি এলাকার মৃ’ত দুঃখাই মোল্লার ছে’লে এবং চার সন্তানের জনক।

পু’লিশ সূত্রে জানা যায়, চলতি বছরের ২ মে থেকে আরাফাত নি’খোঁজ হন বলে ১৫ মে স্ত্রী’ সদর থা’নায় একটি জিডি করেন। পরে ৩০ মে একটি মা’মলা করেন।

মা’মলার বিষয়ে বিভিন্নভাবে ত’দন্ত চলিয়ে যায় পু’লিশ। ত’দন্তের একপর্যায়ে গতকাল শুক্রবার (১৬ই জুলাই) সকালে আকলিমা’র সঙ্গে এক প্রতিবেশীর কথোপকথনের ভিডিও পু’লিশের হাতে আসে।

ভিডিওটি দেখুন

পু’লিশের হাতে আসা ভিডিওতে দেখা যায়, আকলিমাই আরাফাতকে হ’ত্যা করে রান্নাঘরে লা’শ পুতে রাখার বিষয়টি বলছেন প্রতিবেশীর কাছে।

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে আকলিমাকে আ’ট’ক করে জিজ্ঞাসাবাদ করলে পর’কী’য়ার জেরে তিনি ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হ’ত্যা করেছেন বলে পু’লিশের কাছে স্বীকার করেন। পরে আকলিমাকে ঘটনাস্থলে নেওয়া হলে স্বামীর লা’শ পুতে রাখার স্থান দেখিয়ে দেন।

সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, বিশ্বস্ত সূত্রে আম’রা জানতে পারি আকলিমাই স্বামী আরাফাতকে হ’ত্যা করেছেন।

এ ঘটনায় তাকে আ’ট’কের পর তিনি স্বীকার করে বলেন যে, তার স্বামীর পর’কী’য়া স’ম্পর্কের জের ধরে তিনি এ হ’ত্যাকা’ণ্ড ঘটান।

হ’ত্যাকা’ণ্ডের ঘটনায় স্ত্রী’ আকলিমা ও জ’ড়িতে স’ন্দেহে রিয়াজ নামের অ’পর আরেকজনকে আ’ট’ক করা হয়েছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন