পাঁচ সিনেমা নিয়ে অপুর ব্যস্ততা!

Loading...

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। বিরতী ভেঙে পুনরায় রুপালি পর্দায় ফিরেছেন তিনি। ‘ঈশা খাঁ’ নামে নতুন একটি সিনেমায় কাজ করছেন। গত ২২ জুন থেকে রাজধানীর বেইলী রোডে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। ডায়েল রহমান পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন ডিএ তায়েব।

গল্পে দেখা যাবে- ঈশা খাঁ সোনামণিকে ভালোবাসতেন। প্রেমিকাকে সোনারগাঁও নগর উপহার দিয়েছিলেন তিনি। এই গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমা। ঢাকা ছাড়াও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সিনেমাটির বেশ কিছু দৃশ্য ও গানের শুট করা হবে বলে পরিচালক জানিয়েছেন।

অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘ঈশা খাঁ’ ঐতিহাসিক গল্পের সিনেমা। গল্প শুনেই কাজ করতে রাজি হয়েছি। তাছাড়া তায়েব ভাইয়ের সঙ্গে এর আগে একাধিকবার কাজ করার কথা হলেও শেষ পযর্ন্ত কাজগুলো করা হয়নি। অবশেষে কাজটি হচ্ছে।’

ভিডিওটি দেখুন

অপু বিশ্বাস কয়েকদিন আগে ‘ছায়াবৃক্ষ’র শুটিং শেষ করেছেন। বন্ধন বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপুর বিপরীতে ছিলেন নিরব। এরও আগে শেষ করেছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার প্রথম লটের শুটিং। সিনেমাটিতে তার বিপরীতে জয় চৌধুরীকে দেখা যাবে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ গত মাসে মুক্তি পায়। তার মুক্তিপ্রতিক্ষীত আরেকটি সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এ ছাড়া জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির দিন গুনছে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন