গৃহকর্মীকে বাথরুমে আ;টকে মরিচের গুঁড়া ছি;টি;য়ে নি;;র্যা;ত;ন, পরিবেশ কর্মকর্তার স্ত্রী আট;ক!

Loading...

গৃহকর্মীকে মা;;রধ;র করে তার শরীরে ম;রিচের গুঁ;ড়ো ছিটি;য়ে বাথরুমে আটকে নি;;র্যা;ত;নের অভি;যোগ উঠেছে সিলেট পরিবেশ অধিদফতরের পরিচালক ইমরান হোসেনের স্ত্রী ফারহানা চৌধুরীর বি;রু;দ্ধে।গৃহকর্মী রুনা আক্তারের চিৎকার শুনে আশপাশের লোকজন পুলিশে খবর দিলে নি;;র্যা;ত;নের বিষয়টি প্রকাশ পায়।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে নগরের শাহজালাল উপশহরের ই-ব্লকের ২১ নম্বর বাসার বাথরুম থেকে গৃহকর্মীকে উ;দ্ধা;র করে পুলিশ এবং ইমরান হোসেনের স্ত্রী ফারহানা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। তবে গৃহকর্মীকে নি;;র্যা;ত;নের অভি;যোগ অস্বী;কার করেছেন ফারহানা চৌধুরী। তিনি দাবি করেন, গৃহকর্মী নিজেই শরীরে ম;রি;চের গুঁড়ো ছি;টিয়ে;ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত শাহপরাণ (রহ.) থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, খবর পেয়ে আমরা কিশোরী গৃহকর্মীকে উ;দ্ধার ও সিলেট পরিবেশ অধিদফতরের পরিচালক ইমরান হোসেনের স্ত্রী ফারহানা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে এসেছি।

বিকেল ৬টায় তিনি বলেন, এই মুহূর্তে আমি তাদের জি;জ্ঞাসাবাদ করছি। এরপর বিস্তারিত সাংবাদিকদের জানানো হবে।

ভিডিওটি দেখুন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে সিলেট নগরের শাহজালাল উপশহরের ই-ব্লকের ২১ নম্বর বাসায় (ফিরোজা মঞ্জিল) সিলেট পরিবেশ অধিদফতরের পরিচালক ইমরান হোসেনের বাসার বাথরুমে কিশোরী গৃহকর্মী রুনা আক্তারকে তা;লাব;দ্ধ করে নি;;র্যা;ত;ন করা হয়। নি;;র্যা;ত;নের সময় তার শরীরে ম;রিচের গুঁড়োও ছি;টি;য়ে দেয়া হয়। দুপুরে রুনা আক্তারের চি;ৎকা;র ও কান্না শুনে স্থানীয়রা পুলিশে খবর দেন।

খবর পেয়ে শাহপরাণ থানার একদল পুলিশ ইমরান হোসেনের বাসায় গিয়ে বাথরুম থেকে রুনা আক্তারকে উ;দ্ধা;র করে। পরে ফারহানা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য বিকেল সাড়ে ৪টার দিকে শাহপরাণ থানায় নিয়ে যাওয়া হয়।

গৃহকর্মী রুনা আক্তার জানায়, তার বাড়ি ঢাকার গাজীপুরে। বিগত এক মাস ধরে সে ওই বাসায় গৃহকর্মীর কাজ করছে। তবে কাজে একটু এদিক-সেদিক হলেই গৃহকর্তী ফারহানা চৌধুরী তাকে মা;;রধ;র করতেন। বুধবার তাকে সারা শরীরে কি;;ল ও লা;;থি মা;;রে;ন। একপর্যায়ে চোখে-মুখে মরি;চের গুঁড়ো ছি;টি;য়ে বাথরুমে আট;কে রাখেন। সে এ সময় বাবা-মার কাছে ফিরে যাওয়ার আ;;কু;তি জানিয়ে কা;ন্নায় ভে;;ঙে পড়ে।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন