‘চং চং’ প্রিয়াঙ্কা!

Loading...

কলকাতায় সাই-ফাই সিনেমার সংখ্যা হাতেগোনা। সেই তালিকায় যুক্ত হতে চলেছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘চং চং’। নতুন খবর, এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা প্রিয়াঙ্কা সরকার। সিনেমায় অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় এ অভিনেত্রী। ফেসবুকে তাঁর অনুসারী ৪৬ লাখ। সেখান থেকে এ নায়িকার কয়েক ঝলক দেখে নেওয়া যাক।

পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের দৌলতে টলিউড পেতে চলেছে সাই-ফাই ছবি। বৈজ্ঞানিক কল্পনাভিত্তিক থ্রিলার, মূলত হলিউডে এবং বলিউডেও এই ধরণের ছবি রয়েছে প্রচুর। এই সাই-ফাই থ্রিলারের নাম হবে ‘চং চং’। প্রধান চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের। নব্বইয়ের দশকের শেষ থেকে ২০২১ পর্যন্ত সময়কাল তুলে ধরা হবে ছবির মধ্যে।

ভিডিওটি দেখুন

ছবির বিষয় বলতে গিয়ে পরিচালক রাহুল জানিয়েছেন, ‘সাই-ফাই জ়ঁরের মধ্যেই একাধিক পরত রয়েছে। রয়েছে ডার্ক কমেডির ফ্লেভারও। প্রতিটা মানুষের জীবনে একটা দুঃখের দিন থাকে। যেটা নিয়ে আমরা অভিযোগ করি। ধরা যাক, সেই দিনটার আগে আমাদের ফিরিয়ে নিয়ে যাওয়া হল এবং প্রতিজ্ঞা করতে হল যে, এবার সব কিছু ঠিকঠাক করব। সেটা কি আমরা পারব? মনে হয় না। ছবির মূল রেশ এই ভাবনার মধ্যেই নিহিত’।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৌরভ শুক্ল। অবসরপ্রাপ্ত মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা মিলবে প্রিয়াঙ্কার। তাঁর চরিত্রের নাম কোটি। এই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, এই ধরণের ছবির প্রস্তাব আগে কখনো পাননি। বয়স আর সময়ের বিচারে তাঁর লুক, শারীরির অঙ্গভঙ্গি বদলাবে।

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’খ্যাত অভিনেতা সোহম মজুমদারের ছবিতে অভিনয় করার কথা রয়েছে। সোহম অবশ্য় জানিয়েছেন, তিনি বিষয়টি এখনও চূড়ান্ত করেননি। পরিচালক রাহুলের কথায়, অভিনেতার সঙ্গে কথাবার্তা হয়েছে, চুক্তি করা বাকি আছে। ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনুরাধা মুখোপাধ্যায়, আদিত্য সেনগুপ্ত, কিঞ্জল নন্দকে। ছবির মিউজিক পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘তালপাতার সেপাই’-এর প্রীতম-সুমন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন