এবার নতুন খবর দিলেন মাহিয়া মাহি!

Loading...

গত কয়েক সপ্তাহ ধরে শোবিজ পাড়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ে-বিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। এর মাঝেই এই চিত্রনায়িকা জানালেন তার নতুন ছবির খবর। সম্প্রতি ‘আর্তনাদ’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

জাকির হোসেন রাজুর পরিচালনায় এতে তার বিপরীতে থাকবেন সায়মন সাদিক। ছবিটি নির্মিত হবে শাপলা মিডিয়ার ব্যানারে। প্রযোজনা সংস্থার কর্ণধার সেলিম খান জানান, কিছু দিনের মধ্যেই ‘আর্তনাদ’ ছবি শুটিং শুরু হচ্ছে। এতে মাহির নায়ক সাইমন। বাকি অভিনয় শিল্পীদের নাম খুব শিগগিরই জানানো হবে।

ভিডিওটি দেখুন

তিনি আরও জানান, এই ছবির দুই দিনের শুট হবে ঢাকায়। বাকি শুট হবে গ্রামে, বর্ষাকালে। মাহিয়া মাহি বলেন, ‘এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরও কয়েকটি ছবিতে অভিনয় করবো। বেশির ভাগ ছবিতেই আমার বিপরীতে থাকবেন সাইমন। আশা করি, ছবিগুলো সবার ভালো লাগবে।’

এর আগে, চলতি বছর ফেব্রুয়ারিতে সাইমন সাদিক এই ছবিতে চুক্তিবদ্ধ হন। যার মধ্য দিয়ে এই চিত্রনায়ক দীর্ঘ আট বছর পর জাকির হোসেন রাজুর ছবিতে কাজ করতে যাচ্ছেন।

এদিকে, মাহিয়া মাহি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘নবাব এলএলবি’। গেল বছরের ১৬ ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে এটি মুক্তি পায়। এতে মাহির বিপরীতে ছিলেন শাকিব খান।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন