মা হতে চান নুসরাত!

Loading...

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। তবে অনেকদিন ধরেই আলাদা থাকছেন তারা। অন‌্যদিকে চিত্রনায়ক যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন টলিপাড়ায় উড়ছে। এরই মধ‌্যে জানা গেল, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

ভারতের সংবাদমাধ‌্যম এই সময় ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরাত জাহান। যদিও এখনই এ বিষয়ে কথা বলার জন্য প্রস্তুত নন তিনি।

নিখিল জৈন-নুসরাতের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এর আগে ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে নিখিল জৈন বলেছিলেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি জানিয়ে দেব। এখনি সেই সময় আসেনি।’

ভিডিওটি দেখুন

গত বছর মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সঙ্গে ‘সস কলকাতা’ সিনেমায় অভিনয় করেন যশ। তারপর থেকেই নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। তবে চলতি বছরের শুরুতে একসঙ্গে ঘুরতে গিয়ে এই গুঞ্জন উসকে দেন তারা। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন এই জুটি। তারই কিছু ছবি সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

যশ-নুসরাতের প্রেমের গুঞ্জন নিয়ে জলঘোলা কম হয়নি। তবে কয়েক দিন আগে টাইমস অব ইন্ডিয়া নুসরাতকে নিয়ে একটি আর্টিকেল প্রকাশ করে। এতে নুসরাতের রিলেশনশীপ স্ট‌্যাটাসে লেখা হয়—‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরাত এই প্রতিবেদনটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেন। এরপরই চোখ কপালে উঠে নেটিজেনদের।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন