সংসার টিকিয়ে রাখতে সেজদায় মাথা ঠুকেছেন মাহি!

Loading...

ঢালিউডের এ সময়ের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি অপু-মাহির বিবাহবিচ্ছেদ ঘটেছে। বিষয়টি নিয়ে দুজন সংবাদমাধ্যমে ভিন্ন তথ্য দিয়েছেন। এ নিয়ে কথার জাল ছড়াতে শুরু করলে প্রশ্ন ওঠে- এই বিচ্ছেদের পেছনে দায় কার?

মাহির প্রাক্তন স্বামী অপু সংসার টিকিয়ে রাখতে চেষ্টা করেছেন- এমন বক্তব্য সংবাদমাধ্যমে উঠে এলে অভিযোগের তীর মাহির দিকে ঘুরে যায়। তবে মাহিয়া মাহি এবার জানালেন তিনি নিজেও সংসার টিকিয়ে রাখতে কম চেষ্টা করেননি।

মাহি ফেইসবুক স্ট্যাটাসে লিখেছেন: ‘মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাবো বলেছিলাম। কিন্তু যে খোদাকে তুমি বিশ্বাস করো তার কাছে সিজদায় শেষদিন পর্যন্ত একসঙ্গে থাকার জন্য কত কোটিবার মাথা ঠুকেছিলাম সেটা বুঝতে কেনো পারলে না?’

ভিডিওটি দেখুন

মাহির এই স্ট্যাটাস যে অপুর উদ্দেশ্যে এ কথা স্পষ্টই বোঝা যায়। দুজনেই এখন আলাদা থাকছেন। দুজনের পথ চলে গেছে দুদিকে। তারপরও মাহির এই স্ট্যাটাস অনেকের মনে নতুন প্রশ্নের জন্ম দিয়েছে। উঠে এসেছে সেই পুরনো প্রশ্ন- এই বিচ্ছেদের পেছনে দায় কার? সত্যিই কি প্রয়োজন ছিল এমন বিচ্ছেদের?

২০১৬ সালের ২৫ মে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। সম্প্রতি তারা ডিভোর্সের সিদ্ধান্ত নেন। মাহি বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ দাদাবাড়িতে আছেন।

নিচের ভিডিওটি মিস করেন নি তো?
লাইক দিয়ে আমাদের সাথে থাকুন